IAS S Ponnabalam: পশ্চিম বর্ধমানের নতুন জেলা শাসক এস পোন্নাবলম 


IAS S Ponnabalam



পোন্নাবলম এস (IAS S Ponnabalam) পশ্চিম বর্ধমানের নতুন জেলা শাসক হিসাবে দায়িত্বভার নিলেন। সোমবার, পশ্চিম বর্ধমানের আসানসোল জেলা সদর দপ্তরে নতুন জেলা শাসক পোন্নাবলম এস, পুরানো জেলা শাসক এস অরুন প্রসাদের কাছ থেকে সমস্ত কাগজ ও নথিপত্র বুঝে নিয়ে পশ্চিম বর্ধমানের নতুন জেলাশাসক হিসাবে শপথ গ্রহণ করলেন।


এর আগে দার্জিলিং জেলার দায়িত্বে ছিলেন পোন্নাবলম এস (IAS S Ponnabalam)। তিনি এখন থেকে পশ্চিম বর্ধমানের পদভার গ্রহণ করলেন। অন‍্যদিকে পশ্চিম বর্ধমানের জেলাশাসক এস অরুন প্রসাদ নদীয়া জেলায় দায়িত্ভার গ্রহণ করার জন‍্যে স্থানান্তরিত হলেন। এদিন যাওয়ার আগে জেলায় তার কর্মকালে সবাইকে তার সাথে সহযোগিতা করার জন্যে ধন্যবাদ জানিয়ে গেলেন। অপরদিকে নতুন জেলাশাসক সবাইকে অনুরোধ জানালেন তার সাথে থেকে কাজ করার জন্য।




এদিন এস অরুন প্রসাদ বলেন, আমি দু বছর এখানে কাজ করে খুব ভালো লাগলো। পশ্চিম বর্ধমানের আসানসোলে আমাদের অফিসের সমস্ত কর্মীরা সবাই সহগোগিতা করেছেন। এখানের সমস্ত জনপ্রতিনিধিরা এবং সাধারণ মানুষের কাছ থেকেও সহযোগিতা পেয়েছি। আপনারা সকলেই খুব ভালো থাকবেন।




এদিন পশ্চিম বর্ধমানের নতুন জেলা শাসক এস পোন্নাবলম (IAS S Ponnabalam) বলেন, আজ আমি পশ্চিম বর্ধমানের নতুন জেলা শাসক হিসাবে দায়িত্বভার নিলাম। আমি প্রত্যেকের কাছ থেকে সহযোগিতা আশা করছি। আশা করছি আমি সকলের থেকে সহযোগিতা পাবো।