200MP ক্যামেরা সহ মোবাইল নিয়ে ভারতের বাজারে আবার ফিরে আসছে Honor


HONOR 90 Lite



Honor ভারতে ফিরে আসার পরিকল্পনা করছে৷ Honor 90 5G মোবাইলের সাথে ভারতে প্রত্যাবর্তন করতে চলেছে এই কোম্পানি। তবে কোম্পানি এখনও লঞ্চের তারিখ প্রকাশ করেনি। তবে অ্যামাজনে কিছু ফিচারের কথা জানিয়েছে সংস্থাটি।


অফিসিয়াল লঞ্চের আগেই ভারতীয়দের জন্য দারুণ সুখবর দিয়েছে সংস্থাটি। এই ফোনটি বিশ্ব বাজারে 200MP ক্যামেরা সহ আসে। কোম্পানির মতে, এই ফোনটি ভারতে 200MP ক্যামেরার সাথেও আসবে।

HONOR 90 Lite

Honor X এ বিষয়টি নিশ্চিত করেছে। টুইটে বলা হয়েছে যে ফোনটিতে একটি 200MP ক্যামেরা থাকবে। এই ক্যামেরাটি Samsung এর 200MP ISOCELL HP3 সেন্সর হতে পারে। এটি একই সেন্সর, যা Realme 11 Pro+ এর মতো ফোনে পাওয়া যায়। কিন্তু একটি সমস্যা আছে, এত দুর্দান্ত ক্যামেরা থাকা সত্ত্বেও, ফোনের গ্লোবাল সংস্করণ 4K-এ 60fps বা 8K-এ ভিডিও রেকর্ড করতে পারে না।


Honor 90 স্পোর্টস একটি বড় এবং উজ্জ্বল 6.7-ইঞ্চি OLED ডিসপ্লে যা আপনাকে স্ক্রোল করার এবং গেম খেলার সময় একটি ভালো অভিজ্ঞতা প্রদান করে। এর প্রসেসর, Snapdragon 7 Gen 1, সব ধরনের কাজ সহজে পরিচালনা করতে পারে এবং এর 12GB RAM এবং 512GB স্টোরেজ সহ, আপনি আপনার সমস্ত অ্যাপ, গেম এবং মিডিয়া সংরক্ষণ করার জন্য প্রচুর জায়গা পাবেন।

স্মার্টফোনটিতে একটি শক্তিশালী 5000mAh ব্যাটারি রয়েছে যা দীর্ঘ সময় ধরে চলে। এটিতে 66W দ্রুত চার্জিং রয়েছে, তাই আপনি এটি দ্রুত চার্জ করতে পারেন। ক্যামেরা বিভাগটিও দুর্দান্ত। এটিতে একটি 200MP প্রধান ক্যামেরা রয়েছে যা উচ্চ মানের ছবি এবং ভিডিও তুলতে সক্ষম।


এছাড়াও, এতে একটি 12MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং একটি 2MP ম্যাক্রো লেন্স রয়েছে। সামনে, একটি 50MP ক্যামেরা রয়েছে যা দুর্দান্ত সেলফি এবং ভিডিও কলের জন্য আদর্শ। সূত্রের খবর এর প্রাথমিক দাম হবে ৩৫ হাজার টাকা এবং আগামী 21 সেপ্টেম্বর ভারতে লঞ্চ করবে এই মোবাইল ।