রাজ্যসভায় বিজেপির মনোনয়ন পাওয়া অনন্ত মহারাজকে নিয়ে উদয়নের মন্তব্য ঘিরে শোরগোল

udayan-guha facebook post



দীর্ঘ টালবাহানার পর অবশেষে বিজেপির মনোনয়নে রাজ্যসভার প্রার্থী হয়েছেন গ্রেটার নেতা অনন্ত মহারাজ। তবে বিজেপির তরফ থেকে রাজ্যসভায় অনন্ত মহারাজ নাম উল্লেখ করে মনোনয়নের কথা উল্লেখ করা হলেও যেদিন অনন্ত মহারাজ মনোনয়নপত্র জমা দেন সেদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তার নির্বাচনী সচিত্র পরিচয় পত্র। আর সেখানেই দেখা যায় অনন্ত মহারাজের আসল নাম নগেন রায়। আর সেটা নিয়েই সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের তরফ থেকে চলে ব্যঙ্গ বিদ্রুপ।


শুধু তৃণমূল কংগ্রেস নয় বিজেপির একাধিক কর্মী সমর্থক ও নেতৃত্ব এ বিষয়ে সরব হন। সবার দাবি মহারাজের আসল নাম যদি নগেন রায় হয়ে থাকে তাহলে তিনি এতদিন কেন অনন্ত মহারাজ পরিচয়ে পরিচিত হলেন।


আর তারপরেই আজ সোশ্যাল মিডিয়ায় অনন্ত মহারাজের নাম না করে মন্ত্রী উদয়ন গুহর ফেসবুক পোস্ট কার্যত গুঞ্জনের আগুনে ঘি ঢালল।


রাজ্যসভার বিজেপির মনোনীত প্রার্থী অনন্ত মহারাজের নাম না নিয়ে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যকর পোস্ট করলেন উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী উদয়ন গুহ। শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মন্ত্রী উদয়ন গুহ লেখেন, ওহে মহারাজ শিষ্যের স্ত্রীকে করেছো ধর্ষণ, ছিঃ তুমি তো ধর্ষক ।" মন্ত্রীর এই পোস্ট ঘিরে কার্যত সরগরম কুচবিহারের রাজনৈতিক মহল।