১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ বিজেপির জেলা পরিষদ প্রার্থী তরনীকান্ত বর্মনের

tarani kanta barman




দিনহাটাঃ গ্রেপ্তার হওয়া বিজেপির ২৬ জেলা পরিষদ আসনের প্রার্থী তরনীকান্ত বর্মনের জামিন নাকচ করে দিয়ে বৃহস্পতিবার দিনহাটা আদালতে তাকে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় দিনহাটা মহকুমা আদালতের বিচারক।

উল্লেখ্য বুধবার সন্ধ্যায় দিনহাটা ২ ব্লকের শালমারা এলাকা থেকে বিজেপির ২৬ নম্বর জেলা পরিষদ আসনের প্রার্থী তথা সদ্য প্রাক্তন তৃণমূল নেতা তরণীকান্ত বর্মনকে গ্রেপ্তার করে কোচবিহার জেলা পুলিশের ক্রাইম ব্রাঞ্চের বিশেষ টিম। আর এই গ্রেফতারকে ঘিরে শোরগোল পড়ে যায় কোচবিহার জেলার রাজনৈতিক মহলে।

গ্রেপ্তার প্রসঙ্গে কোচবিহার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ বুধবার রাতে সংবাদমাধ্যমকে জানান, তরণীকান্ত বর্মনের বিরুদ্ধে পুরনো একটি মামলায় হাজিরা না দেওয়ার কারণে আদালতে গ্রেফতারী পরোয়ানা জারি হওয়ায় পুলিশ তাকে গ্রেফতার করে।

জানা যায় ২০১৮ সালে তরীকান্ত বর্মন সহ ১০ জনের নামে এক ব্যক্তিকে মারধর, ধারালো অস্ত্র দিয়ে কোপ, গাড়ি ভাঙচুর, টাকা সোনা লুটের অভিযোগ ছিল। সেই ঘটনায় হাইকোর্টে জামিন এর জন্য আবেদন জানালে তাকে কোর্টে হাজিরা এবং আত্মসমর্পনের নির্দেশ দেওয়া হলেও তিনি ১৪ দিনের মধ্যে হাজিরা না দেওয়ায় পুলিশ তাকে তুলে নিয়ে আসে, এমনটাই জানিয়েছেন সরকারি আইনজীবী নিহাররঞ্জন গুপ্তা।