Bande Bharat Express : ট্রায়ালের দিনই চরম বিতর্ক, দাবী না মানলে বৃহত্তর আন্দোলনে নামবে তৃণমূল কংগ্রেস

বন্দে ভারত এক্সপ্রেসের ট্রায়ালের দিনই চরম বিতর্ক, দাবী না মানলে বৃহত্তর আন্দোলনে নামবে তৃণমূল কংগ্রেস


bande bharat



বন্দে ভারত এক্সপ্রেসের ট্রায়ালের দিনই বন্দে ভারত এক্সপ্রেস (Bande Bharat Express) এর নিউ কোচবিহারে স্টপেজ এর দাবিতে সরব তৃণমূল কংগ্রেস। সাংবাদিক বৈঠক করলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র পার্থপ্রতিম রায়।


এক্সপ্রেস ট্রেন বন্দে ভারত (Bande Bharat Express) এর নিউ কোচবিহারের স্টপেজ এর দাবিতে সরব পার্থপ্রতিম রায় এদিন বলেন-
"নিউজলপাইগুড়ি- গুয়াহাটি বন্দেভারত রেলের সময় সারণী আর স্টপেজ সংক্রান্ত বিজ্ঞপ্তি রেলের পক্ষ থেকে প্রকাশিত হয়েছে। কোচবিহারের মানুষ প্রত্যাশা করেছিলাম নিউকোচবিহার স্টেশনে বন্দেভারতের (Bande Bharat Express) স্টপেজ হবে। আর এই আশা জাগিয়েছিল কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক। বিভিন্ন সময় বক্তৃতা করে বলেছিল নিউকোচবিহারে স্টপেজ হবে। কথা ও কাজের মধ্যে যে মিল নেই এটাতে আরেকবার স্পষ্ট হল। শুধুই ভাওতাবাজি আর বাতেলাবাজি।"



তিনি আরও বলেন- "এই ঘটনা থেকে দুটো বিষয় স্পষ্ট হয় কোচবিহারের হয়ে তিনি মন্ত্রকে কোনো সওয়াল করতে ব্যর্থ অথবা তার কথার কোনো গুরুত্ব নেই। ঘটনা যাই হোক ভাওতাবাজি ছেড়ে নিউকোচবিহারে আমরা বন্দেভারতের স্টপেজ চাই চাই-ই।"

bande bharat timetable



তৃণমূল কংগ্রেসের মুখপাত্র পার্থপ্রতিম সরাসরি বিজেপি তথা কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করে বলেন, কথায় কথায় উত্তরবঙ্গ -কোচবিহার বঞ্চিত বলে যারা চিৎকার করে এবার তারাও একটু মুখ খুলুন আর এদের ইন্ধনকারী বিজেপির সাংসাদ-বিধায়করা এবার একটু কিছু বলুন। কেন কোচবিহার বঞ্চিত হল রেলমন্ত্রকের পক্ষ থেকে। অবিলম্বে এই সিদ্ধান্তের ওপর ব্যবস্থা গ্রহণ না করলে, পাশাপাশি নিউ কোচবিহার স্টেশনে বন্দে ভারতের স্টপেজ না থাকলে বৃহত্তম আন্দোলনের পথে নামতে বাধ্য হবে তৃণমূল কংগ্রেস।

Post a Comment

thanks