Dinhata News : বেহুঁশ করে তৃণমূল পঞ্চায়েত সদস্যার বাড়ি লুটে নিয়ে গেল চোর

Dinhata News
পঞ্চায়েত সদস্যার বাড়ি



দিনহাটা :

রাতে ঘুমে বেহুঁশ করে পঞ্চায়েত সদস্যার বাড়ি লুটে নিয়ে গেল চোর । রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে দিনহাটা ২ নং ব্লকের ভারত বাংলাদেশ সীমান্ত শুকারুকুটি গ্রাম পঞ্চায়েতের মেঘনারায়ণের কুঠি পঞ্চায়েত সদস্যার বাড়িতে। ওই ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনায় বিবরণে জানা যায়,সোমবার সকালে উঠে পরিবারের লোকেরা দেখতে পায় তাদের মোবাইল নেই, পাশাপাশি ঘরে থাকা আলমারির কাপড়গুলি এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে। এরপরই তাদের সন্দেহ হয় এবং তারা দেখেন আলমারিতে থাকা লক্ষাধিক টাকার স্বর্ণ ও রৌপ্য অলংকার এছাড়াও নগদ তিন লক্ষাধিক টাকা চুরি গেছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নয়ারহাট ফাঁড়ির পুলিশ। পুলিশ পৌঁছে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে বিস্তারিত ঘটনা শোনেন এবং তার ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পরিবারের সদস্যরা আরও জানান দুষ্কৃতীরা ঘুমের কোন স্প্রে ব্যবহার করে চুরি করে চম্পট দেয়। সেই কারণে আমরা কেউ বুঝতে পারিনি এমনকি এখনো আমাদের শিশু বাচ্চাটি ঘুমিয়ে আছে।

প্রসঙ্গত এর আগেও ওই এলাকার আশপাশের বিভিন্ন জায়গায় একাধিক ছোট চুরির ঘটনা ঘটেছে। এবার খোদ শাসকদলের পঞ্চায়েত সদস্যার বাড়িতে চুরির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে সীমান্তবর্তী গ্রামের মানুষের মধ্যে।