Bande Bharat Express : নিউ কোচবিহারে বন্দেভারত ট্রেন থামার দাবিতে রেল অবরোধ কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের

Bande Bharat Express : নিউ কোচবিহারে বন্দেভারত ট্রেন থামার দাবিতে রেল অবরোধ  কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের

new coochbehar



কোচবিহার:

নিউ জলপাইগুড়ি - গুয়াহাটি বন্দেভারত (Bande Bharat Express) ট্রেনটি নিউ কোচবিহার স্টেশনে থামার দাবিতে নিউ কোচবিহার রেলস্টেশনে রেল অবরোধ এবং অবস্থান বিক্ষোভ দেখালেন কোচবিহার জেলা তূণমূল কংগ্রেস।

বন্দে ভারত এক্সপ্রেসের ট্রায়ালের দিনই বন্দে ভারত এক্সপ্রেস (Bande Bharat Express) এর নিউ কোচবিহারে স্টপেজ এর দাবিতে সরব হয়ে সাংবাদিক বৈঠক করেছিলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র পার্থপ্রতিম রায়।

এক্সপ্রেস ট্রেন বন্দে ভারত (Bande Bharat Express) এর নিউ কোচবিহারের স্টপেজ এর দাবিতে পার্থপ্রতিম রায় এদিন বলেছিলেন- "নিউজলপাইগুড়ি- গুয়াহাটি বন্দেভারত রেলের সময় সারণী আর স্টপেজ সংক্রান্ত বিজ্ঞপ্তি রেলের পক্ষ থেকে প্রকাশিত হয়েছে। কোচবিহারের মানুষ প্রত্যাশা করেছিলাম নিউকোচবিহার স্টেশনে বন্দেভারতের (Bande Bharat Express) স্টপেজ হবে। আর এই আশা জাগিয়েছিল কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক। বিভিন্ন সময় বক্তৃতা করে বলেছিল নিউকোচবিহারে স্টপেজ হবে। কথা ও কাজের মধ্যে যে মিল নেই এটাতে আরেকবার স্পষ্ট হল। শুধুই ভাওতাবাজি আর বাতেলাবাজি।"


পার্থপ্রতিমের বক্তব্যের বিরুদ্ধে বিবৃতি দিতে গিয়ে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক বলেছিলেন- "আলিপুরদুয়ার এবং নিউ কোচবিহার কাছাকাছি স্টেশন নিয়ে রেলমন্ত্রকের সংশয় থাকলেও নিউ কোচবিহারে বন্দে ভারত এক্সপ্রেসের স্টপেজ থাকবে।"

আজ মঙ্গলবার নিউ বঙ্গাইগাওঁ শিলিগুড়ি প্যাসেঞ্জার ট্রেন অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূল কংগ্রেসের কর্মীরা। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন তূণমূলের কোচবিহার জেলা চেয়ারম্যান গিরিন্দ্রনাথ বর্মন, জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক সহ জেলা নেতৃত্বের আরো অনেকে।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তারা জানান কোচবিহারবাসী বারবারই বঞ্চিত। কোচবিহার হল হেরিটেজ টাউন, এখানে স্টপেজ না থাকাটা দুর্ভাগ্যজনক। তারা আরো জানান রেল দপ্তর যদি এই দাবি না মেনে নেয় তাহলে তারা বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হবে।

Post a Comment

thanks