সব বেকারের হাতে কাজের দাবী সহ ৯ দফা দাবীতে ব্যারিকেড ভেঙ্গে DM অফিস অভিযান

সব বেকারের হাতে কাজের দাবী সহ ৯ দফা দাবীতে ব্যারিকেড ভেঙ্গে DM অফিস অভিযান


DM office campaign to break the barricade with 9-point demands
ব্যারিকেড ভেঙ্গে DM অফিস অভিযান



ভারতের ছাত্র ফেডারেশন (SFI), ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশন (DYFI) ও সারা ভারত গনতান্ত্রিক মহিলা সমিতি ( AIDWA) কোচবিহার জেলা কমিটি যৌথ ভাবে মঙ্গলবার, ২৩ শে মে, সব বেকারের হাতে কাজের দাবী সহ ৯ দফা দাবীতে ব্যারিকেড ভেঙ্গে DM অফিস অভিযান করলো।


সব বেকারের হাতে কাজ চাই, স্বচ্ছতার সাথে নিয়োগ চাই ও দুর্নীতিগ্রস্তদের শাস্তি চাই।নতুন জাতীয় শিক্ষানীতি ২০২০ বাতিল করো,কোন স্কুল বন্ধ করা যাবে না, ক্যাম্পাসে গণতন্ত্র ফেরাও, নারীদের নিরাপত্তা সুনিশ্চিত করা এই দাবীগুলো সহ আরো বেশ কিছু দাবিতে আজ ডিএম অফিস অভিযান করলো ভারতের ছাত্র ফেডারেশন,ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন ও সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি কোচবিহার জেলা কমিটি।


DM office campaign to break the barricade with 9-point demands
ব্যারিকেড ভেঙ্গে DM অফিস অভিযান


গোটা জেলা থেকে আজ ছাত্র - যুব - মহিলা সংগঠনের কর্মী সমর্থকরা জমায়েত করে এই অভিযানকে কেন্দ্র করে। রাসমেলা মাঠ থেকে এদিন এক বিশাল মিছিল শুরু হয়ে কোচবিহার শহর পরিক্রমা করে ডিএম অফিস চত্বরে এসে পৌঁছালে পুলিশ ব্যারিকেড করে মিছিল আটকানোর চেষ্টা করলেও মিছিলের উপস্থিত ছাত্র যুবরা পরপর দুটি ব্যারিকেড ভেঙে ডিএম অফিস এর মূল ফটকের সামনে পৌঁছে যায় ও বিক্ষোভ দেখাতে শুরু করে।


এরপর সেখানেই অস্থায়ী মঞ্চে বক্তব্য রাখেন ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের রাজ্য সভাপতি ধ্রুবজ্যোতি সাহা সহ ছাত্র,যুব,মহিলা সংগঠনের জেলা নেতৃত্বরা। পরবর্তীতে ছাত্র যুব মহিলা সংগঠনের এক প্রতিনিধি দল গিয়ে জেলা শাসকের সাথে দেখা করে তাদের দাবীপত্র তুলে দেয়।


ঐ প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন ভারতের ছাত্র ফেডারেশন কোচবিহার জেলা সম্পাদক প্রনয় কার্য্যী,জেলা সম্পাদক মন্ডলীর সদস্য প্রাঞ্জল মিত্র,টুটুল সরকার, ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের জেলা সম্পাদক সুধাংশু প্রামানিক, সভাপতি শম্ভু চৌধুরী, জেলা সম্পাদক মন্ডলীর সদস্য শুভ্রালোক দাস, সুশান্ত রায়,সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির জেলা সম্পাদীকা শিবানী পাল, জেলা সভাপতি শিখা আদিত্য,জেলা সম্পাদক মন্ডলীর সদস্য মধুছন্দা সেনগুপ্ত প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ