মাধ্যমিকের ফলাফলে ধ্বস কোচবিহারে, জেলায় মেয়েদের মধ্যে প্রথম অষ্টম স্থানাধিকারী প্রত্যুষা বর্মন

Sangbad Ekalavya
0
মাধ্যমিকের ফলাফলে ধ্বস কোচবিহারে, জেলায় মেয়েদের মধ্যে প্রথম অষ্টম স্থানাধিকারী প্রত্যুষা বর্মন

pratyusha barman



Madhyamik result 2023: ১৯ মে শুক্রবার সকাল ১০টায় মাধ্যমিকের (Madhyamik 2023) ফলপ্রকাশ করা হয়। পরীক্ষার ৭৪ দিনের মাথায় ফলপ্রকাশ হলো মাধ্যমিকের। সকাল ১০টায় সাংবাদিক বৈঠক করে আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করলেন মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি রামানুজ গঙ্গোপাধ্যায়।


১৬ টি জেলা থেকে ১১৮ জন রয়েছে প্রথম দশে। বাঁকুড়া জেলা থেকে ১৪ জন, সাউথ কলকাতা থেকে ১৩ জন, পূর্ব মেদিনীপুর থেকে ১১, উত্তর চব্বিশ পরগনা থেকে ৯ জন, পশ্চিম বর্ধমান থেকে ৯ জন, পুরুলিয়া থেকে ৬ জন, হুগলি থেকে ৫ , মালদা থেকে ৪ জন, কোচবিহার থেকে ৩ জন মেধা তালিকায় রয়েছেন।


বিগত বছরের তুলনায় এবছর মাধ্যমিকের ফলাফলে কার্যত ধ্বস নামলো কোচবিহারে। মাত্র ৩ জন স্থান পেয়েছে প্রথম দশে। ৬৮৬ পেয়ে সপ্তম স্থানে সত্যম বণিক, রামভোলা হাইস্কুল,কোচবিহার থেকে। ৬৮৫ পেয়ে কোচবিহারের দিনহাটা গোপালনগর উচ্চবিদ্যালয় থেকে অষ্টম স্থানে প্রত্যুষা বর্মন । ৬৮৪ পেয়ে বক্সিরহাট হাই স্কুল থেকে নবম স্থানে তুষার দেবনাথ ।

marksheet



জেলায় মেয়েদের মধ্যে একমাত্র মুখ রক্ষা করলো প্রত্যুষা বর্মন । ৬৮৫ পেয়ে রাজ্যে অষ্টম স্থানে রয়েছে কোচবিহার জেলার দিনহাটার প্রত্যুষা ।





প্রত্যুষার বাবা তরনীকান্ত বর্মন হাইস্কুল শিক্ষক, মা কাজল রায় প্রাথমিক শিক্ষিকা। প্রত্যুষা বর্মনের দিদি প্রেরণা বর্মন উচ্চমাধ্যমিক ২০২২ এ রাজ্যে ১০ ম স্থান অধিকার করেছিলো।


প্রত্যুষা বর্মন দিনহাটা গোপালনগর এম এস হাইস্কুলের ছাত্রী। পড়াশুনার পাশাপাশি নাচ করতে ভালোবাসে , ভালোবাসে আঁকতে, গল্প পড়তে।


প্রত্যুষা ভবিষ্যতে গবেষণা করতে চায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top