আগামী মৌসুমে সৌদি আরবের হয়ে খেলবেন আর্জেন্টাইন সুপারস্টার Lionel Messi !

আগামী মৌসুমে সৌদি আরবের হয়ে খেলবেন আর্জেন্টাইন সুপারস্টার  Lionel Messi !


Lionel Messi
Lionel Messi



আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি আগামী মৌসুমে সৌদি আরবের হয়ে খেলবেন বলে খবর। জানাযাচ্ছে একটি "বিশাল" চুক্তির অধীনে এই সিদ্ধান্ত।

সংবাদ সংস্থা AFP মঙ্গলবার জানিয়েছে একটি ঘনিষ্ঠ সূত্র এই তথ্য জানিয়েছে নাম না প্রকাশ করবার শর্তে। যদিও এখনো কোন আনুষ্ঠানিক ঘোষণা হয়নি এই বিষয়ে।

মেসির বর্তমান ক্লাব প্যারিস সেন্ট জার্মের সাথে 30 জুন পর্যন্ত চুক্তির অধীনে রয়েছেনত মেসি, সম্ভবত তারপরই সৌদি আরবের হয়ে মাঠে নামবেন তিনি।

সম্প্রতি পিএসজির অনুমতি ছাড়া সৌদি যাওয়ার জন্য ক্লাবের কাছে ক্ষমা চেয়েছেন মেসি, এমনকি দুই সপ্তাহের জন্য সাসপেন্ডও হয়েছেন তিনি।

Lionel Messi




ক্লাবের অনুমতি ছাড়া সৌদি আরব ভ্রমণের জন্য ক্ষমা চেয়েছেন আর্জেন্টিনা ও প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তারকা ফুটবলার লিওনেল মেসি। স্ত্রী-সন্তান নিয়ে সৌদি গিয়েছিলেন মেসি। এর পর ক্লাব তাকে দুই সপ্তাহের জন্য সাসপেন্ড করে।

ফরাসি ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে মেসিকে ক্লাবের কাছে ক্ষমা চাইতে দেখা যায়। এই ভিডিওতে মেসি বলেছেন- আমি ভেবেছিলাম আমরা ম্যাচের পর যথারীতি একদিন ছুটি নেব। আমি এই সফরের পরিকল্পনা করেছিলাম এবং আমি এটি বাতিল করতে পারিনি। এর আগেও আমি সৌদি সফর বাতিল করেছিলাম।

Lionel Messi

সৌদি আরবের ট্যুর অ্যান্ড ট্রাভেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও মেসি। সৌদি ফুটবল ক্লাব থেকে তিনি যে প্রস্তাব পেয়েছেন সেটিও এই স্থগিতের পেছনে একটি বড় কারণ বলে জানা গেছে। চলতি মৌসুমের পর ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছাড়ার পরিকল্পনা করছেন মেসি। চলতি বছরের জুনে ক্লাবের সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হবে। পিএসজি মেসিকে নতুন পরিচিতিদের সামনে রাখলেও তাকে সই করেননি আর্জেন্টিনা অধিনায়ক। এদিকে মেসির পুরনো ক্লাব বার্সেলোনা তাকে আবারো ডাকার আগ্রহ দেখিয়েছে।

পিএসজির দলে বিশ্বের অনেক বড় খেলোয়াড় রয়েছে। মেসি ছাড়াও আছেন ফ্রান্সের অধিনায়ক ও তরুণ তারকা কাইলিয়ান এমবাপ্পে, ব্রাজিলিয়ান কিংবদন্তি নেইমার জুনিয়র ও সাবেক স্পেন অধিনায়ক সার্জিও রামোস। তা সত্ত্বেও, দলটি টানা দ্বিতীয় বছর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের বাইরে ছিল।

কেন পিএসজি ছাড়তে চান মেসি? জানাগিয়েছে পিএসজির দলের খেলোয়াড়দের মধ্যে সমন্বয়ের অভাব রয়েছে। এতে হতাশ মেসি। একই সঙ্গে বর্তমান কোচ ক্রিস্টোফ গল্টিয়ারের দল নির্বাচন ও পরিকল্পনা নিয়েও খুশি নন তিনি। অপরদিকে সৌদি আরবের ফুটবল ক্লাব আল-হিলাল প্রতি বছর মেসিকে ৪০০ মিলিয়ন ইউরো (প্রায় ৩৬০০ কোটি টাকা) দেওয়ার কথা বলেছে। এর সঙ্গে মেসির সফরকেও যুক্ত করা হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ