Google Pay ভারতে UPI-তে RuPay ক্রেডিট কার্ড যুক্ত করছে; কীভাবে যুক্ত করবেন?

Google Pay ভারতে UPI-তে RuPay ক্রেডিট কার্ড যুক্ত করছে; কীভাবে যুক্ত করবেন?

Credit Card and UPI



ভারতে ব্যবহৃত সবচেয়ে জনপ্রিয় ডিজিটাল ওয়ালেটগুলির মধ্যে একটি, Google Pay বা GPay ন্যাশনাল পেমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়া (NPCI) এর সাথে সমন্বয় করে তাদের অ্যাপ্লিকেশনে RuPay ক্রেডিট কার্ডের সমর্থন চালু করেছে। ডেবিট কার্ডের মতোই, ব্যবহারকারীরা এখন তাদের GPay অ্যাকাউন্টের সাথে তাদের RuPay ক্রেডিট কার্ড লিঙ্ক করতে পারে।




বৈশিষ্ট্যটি এখন Axis Bank, Canara Bank, Bank of Baroda, HDFC Bank, Kotak Mahindra Bank, Indian Bank, Union Bank of India এবং PNB এর RuPay ক্রেডিট কার্ডধারীদের জন্য উপলব্ধ৷



বুলুসু বলেছেন, "সর্বশেষ ঘোষণাটি ভারতে ডিজিটাল পেমেন্টে সরকারের দৃষ্টিভঙ্গিতে অবদান রাখার এবং দেশের ক্রেডিট যাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার জন্য আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন।"




"এই বৈশিষ্ট্যটি Google Pay ব্যবহারকারীদের অর্থ প্রদানের ক্ষেত্রে আরও নমনীয়তা এবং পছন্দ দেবে এবং দেশে ডিজিটাল অর্থপ্রদানকে আরও বেশি গ্রহণ করবে," তিনি বলেছিলেন।




কিভাবে GPay-এ RuPay ক্রেডিট কার্ড বিকল্প যোগ করবেন

ধাপ 1: Google Pay/GPay অ্যাপ খুলুন এবং তারপর 'পেমেন্ট মেথড' নির্বাচন করুন।

ধাপ 2: 'UPI-এ RuPay ক্রেডিট কার্ড' বিকল্পে ক্লিক করুন এবং আপনার যেখান থেকে RuPay ক্রেডিট কার্ড আছে সেই ব্যাঙ্ক বিকল্পটি নির্বাচন করুন।

ধাপ 3: এখন একটি অনন্য UPI পিন সেট করুন এবং কার্ড নম্বরের শেষ ছয়টি সংখ্যা এবং এর মেয়াদ শেষ হওয়ার তারিখ লিখুন। আপনাকে ব্যাঙ্ক থেকে প্রাপ্ত OTP লিখতে হবে।

ধাপ 4: আপনার অ্যাকাউন্ট এখন RuPay ক্রেডিট কার্ডের সাথে সংযুক্ত হয়েছে।



"UPI-তে RuPay ক্রেডিট কার্ডের একীকরণ একটি অসাধারণ ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে যা নিরবিচ্ছিন্নভাবে UPI-এর সুবিধার সাথে RuPay ক্রেডিট কার্ডের সুবিধাগুলিকে একত্রিত করে," বলেছেন নলিন বনসাল, চিফ রিলেশনশিপ ম্যানেজমেন্ট অ্যান্ড কী ইনিশিয়েটিভস, NPCI-এর কর্পোরেট ব্যবসা৷

Post a Comment

thanks