WBCHSE: উচ্চ মাধ্যমিকে নজর কাড়া সাফল্য দিনহাটা মহকুমার শালমারা উচ্চ বিদ্যালয়ের

WBCHSE: দিনহাটা মহকুমার সম্ভাব্য যুগ্ম প্রথম তালিকায় দোলা দেব শর্মা


দোলা দেব শর্মা




নিজস্ব সংবাদদাতা, সংবাদ একলব্য:


বোর্ডে প্রথম দশে অল্পের জন্য স্থান না হলেও উচ্চ মাধ্যমিকে নজরকাড়া সাফল্য অর্জন করল কোচবিহার জেলার বাংলাদেশ বর্ডার লাগোয়া নোটাফেলা গ্রামের শালমারা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী দোলা দেব শর্মা। তার প্রাপ্ত নম্বর ৪৮৫ । 

২ নাম্বার কম আসায় বোর্ডে স্থান মেলেনি দোলা দেব শর্মার। অল্পের জন্য বোর্ডে স্থান না মেলায় দোলা দেব শর্মা জানায় " অল্পের জন্য বোর্ডে স্হান মিলল না, খুব কষ্ট হচ্ছিল। পরে সবাই শান্ত্বনা দেওয়াতে আনন্দ হচ্ছে। ভবিষ্যতে আরো ভালো করার চেষ্টা করব। " দোলা ভবিষ্যতে ইংরেজি নিয়ে পড়তে চায়। দোলার বাবা অসিত দেব শর্মা পেশায় পুরোহিত। মেয়ের এই সাফল্যে খুব তিনি খুব খুশি।

শালমারা উচ্চ বিদ্যালয়ে শিক্ষক সঞ্জয় মিশ্র জানান- "দোলা আমাদের গর্ব, তার এতো ভালো রেজাল্টে আমরা খুব আনন্দিত। ওর সাফল্য কামনা করি। ওর মতন আদর্শ ছাত্রী আমাদের শিক্ষকতা জীবনে বিরল। "

দোলার প্রাপ্ত নম্বর বাংলায়-৯৫, ইংরেজিতে-৯৯, ইতিহাসে-১০০, দর্শনে-৯৬, সংস্কৃতে-৯৫ ।

দিনহাটা মহকুমার সম্ভাব্য প্রথমের যুগ্ম তালিকায় স্হান নিয়েছে দোলা দেব শর্মা। অপরদিকে সাহেবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শ্রাবণী বর্মনেরও প্রাপ্ত নম্বর ৪৮৫।


দোলা দেব শর্মা জানায় তার এই সাফল্যে বিদ্যালয়ের শিক্ষকদের অবদান ও অনুপ্রেরণা অপরিসীম। সেই সাথে প্রাইভেট টিউশন শিক্ষকরাও তাকে যথেষ্ট সহযোগিতা করেছেন। সর্বোপরি দোলার এই সাফল্যে আনন্দিত বাংলাদেশ বর্ডার লাগোয়া প্রান্তিক গ্রাম নোটাফেলার সকল অধিবাসী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ