এলাকা দখলকে কেন্দ্র করে ফের গোষ্ঠী সংঘর্ষ বর্ধমান স্টেশনে

Burdwan rail station


সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান:-

এলাকা দখলকে কেন্দ্র করে ফের গোষ্ঠী সংঘর্ষ দেখা গেলো বর্ধমান রেল স্টেশনে। বর্ধমান রেল স্টেশনের সাইকেল ‌‌স্ট‌্যান্ড,টোটো স্ট‌্যান্ড,ট্যাক্সি স্ট‌্যান্ড দখল করতে এদিন রাতে তৃণমূলেরই অপর গোষ্ঠী হামলা চালায় বর্ধমান রেল স্টেশনে। ভাঙচুর করা হয় স্ট‌্যান্ডে থাকা ট্যাক্সি, মারুতি স্করপিয়ো সহ একাধিক গাড়ি। এদের মধ্যে অধিকাংশই গাড়ি ছিলো ডাক্তার, প্রফেসর, সহ অন্যান্য পদাধিকারী ব্যক্তিদের। এই ঘটনার জেরে অভিযুক্ত গোপাল সোনকারকে গ্রেফতার করে বর্ধমান থানার পুলিশ।এই ঘটনার বিষয়ে সংবাদ সম্প্রচার হয় সকল সংবাদ মাধ্যমে।পাশাপাশি রেল স্টেশনে থাকা স্ট‌্যান্ডের টাকা কোথায় যায় কিভাবে এই টাকা তোলা হয়। এই সমস্ত বিষয় নিয়ে সংবাদ প্রকাশ হয় সংবাদ মাধ্যমে।এই খবর প্রকাশ হতেই সাংবাদিক সম্মেলন করেন বর্ধমান জেলার আই এন টি টি ইউ সির প্রাক্তন জেলা সভাপতি ইফতিকার আহমেদ।




সাংবাদিক সম্মেলনে ইফতিকার আহমেদ বলেন এখনকার মিডিয়া সব বিজেপির দালাল।বিজেপির সঙ্গে সাট ঘাট করে আমাদে দলকে বদনাম করার চেষ্টা করছে।তারা সঠিক তথ্য না জেনে ভুলভাল খবর করেন।ইফতিকার আহমেদ বলেন স্টেশনে যে ১০ টাকা করে নেওয়া হয় তা বৈধ্য ভাবেই নেওয়া হয়। এর জন্য রেলের কাছ থেকে অনুমতি নেয়া আছে।সেই টেন্ডার অনুযায়ী ১০ টাকা করে করা হয়েছে।রেট চাট, জি এসটি এমন কি কোম্পানির নামও দেওয়া আছে।সাম্প্রতিক বর্ধমান রেল স্টেশনে তৃণমূলের গোষ্ঠি সংঘর্ষের বিষয়ে ইফতিকার আহমেদ বলেন কিছু কিছু অসাধু ব্যাক্তি তৃণমূলে ঢুকে তারা আজ আমাদের উপরি অত্যাচার করছে।




টাকার খনি বর্ধমান রেলস্টেশনে সাইকেল, টোটো, গাড়ি স্ট‌্যান্ড দখলকে কেন্দ্র করে এর আগেও বহুবার হামলা হয়।



টোটো চালক তপন কুন্ডু বলেন স্টেশনে গেলে ১০ টাকা করে দিতে হয়। এর জন্য কুপন দেয়। রেল স্টেশনে কোনো সমস্যা হলে সংগঠন পাশে থাকবে।মাঝে মাঝে জিআরপি ঝামেলা করে। সংগঠনকে জানানোর একটু ঠিক থাকে।