কালীঘাটের কাকু, তারপরে কে? সাংবাদিকদের সামনে কি বললেন বিমান বসু !

biman basu
সাংবাদিক বৈঠকে বিমান বসু 



সুজয় কৃষ্ণ ভদ্র ওরফে 'কালীঘাটের কাকু' গ্রেফতার প্রসঙ্গে বুধবার সকালে জলপাইগুড়িতে বিমান বসু বলেন, এটা অনেকেই অনুমান করছিলেন এরপরে কালীঘাটের কাকু, তারপরে কে? এটা এখনই বলা যাবে না আস্তে আস্তে প্রকাশিতব্য।

সুজয় কৃষ্ণ ভদ্র ওরফে 'কালীঘাটের কাকু' গ্রেফতার প্রসঙ্গে বুধবার সকালে জলপাইগুড়িতে বিমান বসু সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, এভাবে সম্পত্তি বেড়েছে আর এই সম্পত্তি বাড়ার লিস্ট যেভাবে বেরোচ্ছিল তাতে বোঝাই যাচ্ছিল,আর ইডি যেভাবে ঝাঁপিয়ে পড়েছে তাতে বোঝাই যাচ্ছিল যে কালীঘাটের কাকু নামে যিনি বিখ্যাত তিনি গ্রেফতার হতে পারেন। আর কালীঘাটের কাকু একটা কথা বলেছেন যে তার সাহেব অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেননি বলেছেন তার সাহেব। তাই তাকে কেউ কিছু করতে পারবেন না।

তিনি আরও বলেন- গণতান্ত্রিক ব্যবস্থায় যদি অনিয়ম বেনিয়ম হয়, আর যদি আয়ের থেকে ব্যয় বেশি হয় তাকে ছুঁতে পারবেনা এমন কথা বলার অর্থ তার স্তাবক। কাজেই কোন তথ্য প্রমাণ পেয়েছে সম্পত্তির হদিশ সহ ব্যাংক ডিটেল পেয়েছে তখন তাদের গ্রেফতার করেছে। এখন আইনানুগ ব্যবস্থা হবে। এটা অনেকেই অনুমান করছিলেন এরপরে কালীঘাটের কাকু তারপরে কে? এটা এখনই বলা যাবে না আস্তে আস্তে প্রকাশিতব্য।

এরই পাশাপাশি কুস্তিগীদের নিয়ে বলেন তারা ভারতের সম্মান বাড়িয়েছে বিশ্বের দরবারে। ভারতের সম্মান যারা বাড়ানোর তাদেরকে অসম্মানিত করা তাদের উপর নির্যাতন করা এটা ভারতের পক্ষে লজ্জার।