US Vice President Kamala Harris: মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের বাসভবনের কাছে গুলি ! চাঞ্চল্য

US Vice President Kamala Harris




মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের (US Vice President Kamala Harris) বাসভবনের কাছে গুলি চালানোর খবর পাওয়া গেছে, যা নিয়ে শুরু হয়েছে ব্যাপক চাঞ্চল্য। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মার্কিন সিক্রেট সার্ভিস সোমবার সকালে ইউএস নেভাল অবজারভেটরির কাছে গুলির খবরের তদন্ত করছে।


ফক্স নিউজ সিক্রেট সার্ভিসের মুখপাত্র লেফটেন্যান্ট পল মেহেয়ারকে উদ্ধৃত করে এক বিবৃতিতে বলেছে যে সিক্রেট সার্ভিস অফিসাররা 34তম এবং ম্যাসাচুসেটস এভিনিউতে গুলি চালানোর একটি রিপোর্টের প্রতিক্রিয়া জানায় (স্থানীয় সময়) 1:30 এ। কোনো আঘাতের খবর পাওয়া যায়নি। তিনি আরও জানান, তদন্তের কারণে মোড়ের আশপাশের রাস্তা সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে।


সোমবার সকালে, আবাসনের প্রধান প্রবেশদ্বারের বাইরে ঘটনাস্থলে উপস্থিত কর্মকর্তারা স্টপলাইট (চৌরাস্তায় আলো) পরিদর্শন করেন, যার উপরের অংশটি ভেঙে গেছে। সিক্রেট সার্ভিস তখন ঘটনাস্থল পরিষ্কার করে এবং আশেপাশের রাস্তাগুলি সকালে আবার খুলে দেওয়া হয় এবং ভাঙা স্টপলাইটগুলি আবার চালু করা হয়।


হ্যারিস (Kamala Harris) , প্রথম মহিলা এবং প্রথম কৃষ্ণাঙ্গ ভারতীয় বংশোদ্ভূত ভাইস প্রেসিডেন্ট এবং তার স্বামী এমহফ সেই সময়ে বাসভবনে ছিলেন না। হ্যারিস তার পাবলিক সময়সূচীর অংশ হিসাবে সোমবার লস অ্যাঞ্জেলেসে রয়েছেন।


নেভাল অবজারভেটরিটি ওয়াশিংটন ডিসির উত্তর-পশ্চিম চতুর্ভুজে অবস্থিত এবং হোয়াইট হাউস থেকে প্রায় দুই মাইল উত্তর-পশ্চিমে অবস্থিত। এনবিসি নিউজ জানিয়েছে যে এলাকাটি মার্কিন সিক্রেট সার্ভিসের কঠোর নিরাপত্তা নজরদারির মধ্যে রয়েছে।