পার্থ চ্যাটার্জি কি করে দোষী হয় প্রশ্ন তুলেছেন মন্ত্রী উদয়ন গুহ

Udayan Guha
নয়ারহাট অঞ্চল সম্মেলনে রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ

দিনহাটা- তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে দিনহাটা 2 নম্বর ব্লকের গোবরাছড়া- নয়ারহাট অঞ্চল সম্মেলনে রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহের বক্তব্যে একথাই উঠে এলো। 

রবিবার দিনহাটার নয়ারহাটে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha) বলেন, আমাদের দলের মধ্যেই চক্রান্ত হচ্ছে। পছন্দ সই প্রার্থী না হলে কংগ্রেস, সিপিএমের সঙ্গে হাত মিলিয়ে তৃণমূল কংগ্রেস প্রার্থীদের হারানোর চেষ্টা হবে। তিনি বলেন, অন্য দল জেতা তো দূরের কথা এই এলাকায় তৃণমূল ছাড়া অন্য কোন দল যদি দাঁড়ায় তার জন্য দায়ী থাকবে এলাকার তৃণমূলের অঞ্চল সভাপতি, গ্রাম পঞ্চায়েত প্রধান। কাজেই সিপিএম, বিজেপি যাতে কোন প্রার্থী খুঁজে না পায় সেই পরিস্থিতির সৃষ্টি করতে হবে। কর্মীদের হুঁশিয়ারি দিয়ে উদয়ন গুহ (Udayan Guha) বলেন, ভয় দেখিয়ে কেউ যদি মনে করেন দল তার কথাতে চলবে তাহলে ভুল করবেন। হাওয়া গরম করবেন, তা চলবে না।

নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে বলতে গিয়ে মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha) বলেন, রাজ্যে উন্নয়নের কাজ করে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। লক্ষীর ভান্ডার থেকে শুরু করে বিভিন্ন প্রকল্প রাজ্য জুড়ে সাড়া জাগিয়েছে। বিরোধীরা প্রতি পদে পদে তাঁর সাদা কাপড়ে দাগ লাগাতে চাচ্ছে। পার্থ চ্যাটার্জি আজ জেলে। তার বাড়ি থেকে কোন টাকা পাওয়া যায়নি। টাকা পাওয়া গিয়েছে তার বান্ধবীর বাড়ি থেকে। এখানে পার্থ চ্যাটার্জি কি করে দোষী হয় প্রশ্ন তুলেছেন মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha)। 

পাশাপাশি তিনি বলেন, অনুব্রত মণ্ডল কি গরু পাচার করেছেন । গরু যখন উত্তর প্রদেশ, মধ্যপ্রদেশ প্রভৃতি ভিন রাজ্য থেকে ট্রাকে ট্রাকে আসে তখন সেখানকার প্রশাসন কি করে। আসলে অনুব্রতকে টাইট দেওয়ার জন্যে তাকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাকে তিহার জেলে পাঠানো হয়েছে।

এদিনের এই সম্মেলনে বক্তব্য রাখেন দিনহাটা 2 নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি দীপক ভট্টাচার্য, গোবরাছড়া- নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের প্রধান মমতাজ বেগম ছাড়া অন্যান্য নেতৃবৃন্দ। এদিনের এই সম্মেলনে গোবরাছড়া- নয়ারহাট এলাকার তৃণমূলের কর্মী ও সমর্থকরা অংশগ্রহণ করেন।