Kaliaganj : কালিয়াগঞ্জের ঘটনায় সাসপেন্ড চার পুলিশ আধিকারিক

Kaliaganj : কালিয়াগঞ্জের ঘটনায় সাসপেন্ড চার পুলিশ আধিকারিক


police


উত্তর দিনাজপুরঃ

কালিয়াগঞ্জের ডলি বর্মনের মৃত্যু কাণ্ডে নয়া মোড়। কালিয়াগঞ্জে (Kaliaganj) মৃত নাবালিকার দেহ টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার জেরে সাসপেন্ড করা হল চার ASI পদমর্যাদার পুলিশ আধিকারিককে। তাঁদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত চলবে বলেই জানিয়েছেন পুলিশ সুপার সানা আখতার।


প্রসঙ্গত উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর সাহেবঘাটায় এক নাবালিকার অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে ব্যাপক উত্তেজনা দেখা দেয়। দোষীদের শাস্তির দাবিতে সাহেবঘাটার সকল মানুষ একত্রিত হয়ে বিক্ষোভ দেখাতে থাকে। সাধারণ মানুষের অভিযোগ অত্র এলাকার এক নাবালিকা মেয়ে ডলি বর্মন নিখোঁজ হয়ে যায় । পরবর্তীতে এলাকার একটি পুকুরপাড় থেকে তার মৃতদেহ উদ্ধার হয়। এলাকার সাধারণ মানুষদের অভিযোগ এই নাবালিকাটিকে ধর্ষণ করে খুন করেছে দুষ্কৃতিকারীরা।


বিক্ষোভ চলাকালীন বিরাট পুলিশবাহিনী উপস্থিত হয় পরিস্থিতি নিয়ন্ত্রণে। সেদিনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে । সেখানে দেখা যায়, কয়েকজন পুলিশকর্মী মৃত কিশোরির দেহ টেনে হিঁচড়ে নিয়ে যাচ্ছে। তার জেরে নতুন করে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। ঘটনার পর তিনদিন পেরিয়ে গেলেও এখনও অগ্নিগর্ভ এলাকা।




আজ বিকেলেই সাংবাদিকদের মুখোমুখি হন পুলিশ সুপার সানা আখতার। তিনি জানান, দেহ টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার ঘটনায় ৪ পুলিশ কর্মীকে সাসপেন্ড করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত করা হবে।


পুলিশের এই পদক্ষেপ প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “ওনাদের চারজনকে সাসপেন্ড করে কোনও লাভ নেই। কারণ ওনারা উপর মহলের নির্দেশ পালন করেছেন। তাই কাউকে সাসপেন্ড করার হলে এসপিকে করা প্রয়োজন।”

Post a Comment

thanks