Kaliyaganj : নাবালিকার মৃত্যুকে কেন্দ্র করে আবারও উত্তপ্ত কালিয়াগঞ্জ, থানায় আগুন 

Kaliyaganj


নাবালিকার মৃত্যুকে কেন্দ্র করে আবারও উত্তপ্ত কালিয়াগঞ্জ থানা (Kaliyaganj Police Station)। আজ দাউ দাউ করে জ্বলে ওঠে থানা। জখম হন ২ পুলিশ কর্মী। সেই সঙ্গে জ্বালিয়ে দেওয়া হয় একাধিক গাড়ি। সব মিলিয়ে অগ্নিগর্ভ হয়ে ওঠে থানা চত্বর।




কালিয়াগঞ্জে নাবালিকার মৃত্যুকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরেই উত্তাল রয়েছে এলাকা। অভিযুক্তদের শাস্তির দাবি ও এসপির পদত্যাগের দাবিতে দীর্ঘদিন ধরেই অশান্তি চলছে এলাকায়।


খবরে প্রকাশ মঙ্গলবার দুপুরে কালিয়াগঞ্জে থানা (Kaliyaganj Police Station) অভিযান কর্মসূচি পালনের ডাক দিয়েছিল রাজবংশী তফসিলি আদিবাসী সমন্বয় কমিটি। ওই কর্মসূচি থেকে অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি তোলা হয়। ওই কমিটির তরফে বহু মানুষ থানা অভিযান করেন। কর্মসূচির আগাম খবর পেয়ে থানার সামনে তিনটি জায়গায় ব্যারিকেড তৈরি করেছিল পুলিশে। অভিযোগ, সেই ব্যারিকেড ভেঙে দেন আন্দোলনকারীরা। এর পর, পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়া হয় বলে অভিযোগ। পুলিশ পরিস্থিতি সামাল দিতে ছোড়ে কাঁদানে গ্যাসের শেল।


এরপর বিক্ষোভকারীরা থানায় (Kaliyaganj Police Station) ঢুকে ভাঙচুর চালান বলে অভিযোগ। আগুন লাগিয়ে দেওয়া হয় থানার একটি অংশে। অগ্নিকাণ্ডে পুড়ে যায় থানায় রাখা একাধিক বাইক-এমনটাই অভিযোগ।


পুলিশ সুত্রে খবর, জখম হন ২ পুলিশ কর্মী (Kaliyaganj Police Station)। পরিস্থিতি আয়ত্তে আনতে কাঁদানে গ্যাস ছোঁড়ে পুলিশ।