NMACC : Gigi Hadid's golden work in white saree, impresses fans with her desi avatar


gigi hadid




মুম্বাই: আমেরিকান সুপার মডেল গিগি হাদিদ নীতা মুকেশ আম্বানি সাংস্কৃতিক কেন্দ্রে (Nita Mukesh Ambani Cultural Center) 'ইন্ডিয়া ইন ফ্যাশন' ইভেন্টের দ্বিতীয় দিনে দেশী অবতারে আবির্ভুত হয়েছিলেন। তিনি সোনালি কাজ সহ একটি সাদা শাড়ি পরে মঞ্চে আসেন এবং এটি একটি অলঙ্কৃত স্টেটমেন্ট ব্লাউজ দিয়ে স্টাইল করেন। গিগি চুড়ি এবং কানের দুল দিয়ে সাজিয়েছেন।

gogo hadid

সালমান খান, আলিয়া ভাট এবং গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া এবং তার স্বামী নিক জোনাস, কারিনা কাপুর এবং সাইফ আলী খানের মতো বি-টাউন সেলিব্রিটিরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

ইন্ডিয়া ইন ফ্যাশন - লেখক এবং পোশাক বিশেষজ্ঞ হামিশ বোলস দ্বারা সংগৃহীত এবং রুশাদ শ্রফের সাথে পুরস্কার বিজয়ী প্রদর্শনী ডিজাইনার প্যাট্রিক কিনমাউথ দ্বারা ডিজাইন করা হয়েছে, এই ধরনের প্রথম প্রদর্শনীটি ভারতের প্রভাবের নথিভুক্ত 140 টিরও বেশি পোশাক প্রদর্শন করবে গ্লোবাল ফ্যাশনেবল ফ্যান্টাসি ।

gigi hadid

ভারত-অনুপ্রাণিত টুকরোগুলি বিশ্বের সেরা কিছু জাদুঘর এবং অদেখা ব্যক্তিগত সংগ্রহ থেকে নেওয়া হয়েছে। প্রদর্শনীর দর্শনীয় সেটে চ্যানেল এবং ডিওরের মতো আইকনিক ব্র্যান্ডের পোশাক থেকে শুরু করে 18শ শতাব্দীর প্রধান ঐতিহাসিক জিনিসগুলি অন্তর্ভুক্ত থাকবে।

ভারতের প্রথম বহুমুখী সাংস্কৃতিক স্থান, নীতা মুকেশ আম্বানি সাংস্কৃতিক কেন্দ্রটি দর্শকদের জন্য 31 মার্চ শুক্রবার খোলা হয়েছে, যেখানে সঙ্গীত, থিয়েটার, চারুকলা এবং কারুশিল্পে ভারতের সেরা প্রদর্শন করা হয়েছে।

ভারতের সাংস্কৃতিক পরিকাঠামোকে শক্তিশালী করতে এবং শিল্পের ক্ষেত্রে ভারত ও বিশ্বের সেরাদের উন্নতি করতে কেন্দ্র আরেকটি সুনির্দিষ্ট পদক্ষেপ নেবে। লঞ্চ প্রোগ্রামিংয়ে তিনটি ব্লকবাস্টার শো সহ 'স্বদেশ' শিরোনামে একটি বিশেষভাবে কিউরেট করা শিল্প ও কারুশিল্প প্রদর্শনী রয়েছে - একটি মিউজিক্যাল থিয়েটার যার নাম 'দ্য গ্রেট ইন্ডিয়ান মিউজিক্যাল: সিভিলাইজেশন টু নেশন'; 'ইন্ডিয়া ইন ফ্যাশন' শিরোনামে একটি কস্টিউম আর্ট প্রদর্শনী এবং 'সঙ্গম' শিরোনামের একটি ভিজ্যুয়াল আর্ট শো।




এটিতে আর্ট হাউসও রয়েছে, একটি চারতলা বিশিষ্ট ভিজ্যুয়াল আর্ট স্পেস যা গ্লোবাল মিউজিয়াম স্ট্যান্ডার্ডের জন্য নির্মিত, যার লক্ষ্য ভারত এবং সারা বিশ্বের সেরা শৈল্পিক প্রতিভা প্রদর্শন করা । ভারতের বৃহৎ পিচওয়াই পেইন্টিং- 'কমল কুঞ্জ' সহ বিখ্যাত ভারতীয় এবং বিশ্ব শিল্পীদের দ্বারা পাবলিক আর্টের একটি মনোমুগ্ধকর মিশ্রণ কেন্দ্রের চত্বরে বিস্তৃত।