প্রায় 24 ঘন্টা পেরিয়ে গেলেও যুবকের দেহ উদ্ধার না করেই ফিরে গেলো সিভিল ডিফেন্স সার্ভিসের কর্মীরা

Civil Defense



প্রায় 24 ঘন্টা পেরিয়ে গেলেও যুবকের দেহ উদ্ধার না করেই ফিরে গেলো সিভিল ডিফেন্স সার্ভিসের কর্মীরা।এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হলো রথতলা সাইফোন ডিভিসি পার এলাকায়।




খেলাধুলার পর গ্রীষ্মের গরমে শরীর ঠান্ডা করতে সোমবার বিকালে চার বন্ধু মিলে রথতলা সাইফোন এলাকায় ডিভিসিতে স্নান করতে নেমে জলে তলিয়ে গেল তুষার দাস নামে 23 বছরের যুবক।এর পরই ওই যুবকের বন্ধুরা চিৎকার চেঁচামেচি শুরু করে। বাকী সঙ্গীদের চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয়রা।খবর পেয় ঘটনাস্থলে আসেন তুষারের বাড়ির লোকজন। নিখোঁজ যুবকে খুঁজতে জলে নামেন স্থানীয় লোকজন। খবর দেওয়া হয় বর্ধমান সদর থানার। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বর্ধমান থানার পুলিশ।দীর্ঘক্ষণ খোঁজা খুজির পর ও উদ্ধার হলোনা নিখোঁজ যুবকের দেহ। এর পর যুবককে উদ্ধার করতে আজ ঘটনাস্থলে আসে সিভিল ডিফেন্স সার্ভিসের কর্মীরা।নিখোঁজ যুবকে উদ্ধার করতে জলে নামে ডুবুরি।দুটি বোর্ডের সাহায্যে সকাল থেকে চলে উদ্ধার কাজ। সারাদিন ডিভিসির জলে চিরুনি তল্লাশি চালিয়েও খোঁজ মেলেনি নিখোঁজ যুবকের।এরপর সন্ধ্যা গড়িয়ে এলে খালি হাতেই বাড়ি ফেরেন সিভিল ডিফেন্স সার্ভিসের কর্মীরা।



এটাই প্রথম নয় এর আগেও এই এলাকায় বহু শিশুবহু স্কুল পড়ুয়া ও বহু যুবকের প্রান গেছে এই রথতলা সাইফোন ডিভিসি পার এলাকায়।তবুও হুসনেই জেলা প্রশাসনের।