পঞ্চায়েত নির্বাচনের আগে আবার নতুন করে জলপাইগুড়ি জেলা তৃণমুল কংগ্রেস কমিটি ঘোষনা

jalpaiguri



সামনে পঞ্চায়েত নির্বাচনের আগে আবার নতুন করে জলপাইগুড়ি জেলা তৃণমুল কংগ্রেস কমিটি ঘোষনা হল বুধবার । এদিন জলপাইগুড়ির বাবু পাড়ার তৃণমুলের জেলা কার্যালয়ে ৬৫ জনের এক পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন জেলা সভাপতি মহুয়া গোপ। তাতে যেমন আছেন উপদেষ্টা মন্ডলীর সদস্যরা তেমনি আছেন তৃণমুলের বিভিন্ন শাখা সংগঠনের সভাপতিরা। এছাড়াও বিভিন ব্লক, সভাপতি , জেলা পরিষদের পদাধারিকরা পঞ্চায়েত সমিতি, পুর সভার চেয়ারম্যান , ফ্রন্টলাইনের প্রধানরা।

মহুয়া গোপ বলেন, জেলায় অফিসিয়াল কমিটি ছিল না। গত পরশু একটি ভার্চুয়াল মুডের মাধ্যমে একটি কেন্দ্রীয় কমিটির বৈঠক হয় সেখানে উপস্থিত ছিলেন সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক সুব্রত বকসী ও যুব সর্বভারতীয় সাধারণ সম্পাকক অভিষেক বন্দ্যোপাধ্যায় ।সেখান থেকে নির্দেশ আসে ১২ তারিখের মধ্যে জেলা কমিটি ঘোষনা করতে হবে। সেই অনু্যায়ী আজকে বুধবার পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হল । 

উপদেষ্টা মন্ডলীর সদস্য মন্ত্রী বলু চিক বড়াইক, ডা; প্রদীপ বর্মা, মেয়র গৌতম দেব, প্রাক্তন সাংসদ বিজয় চন্দ্র বর্মন, প্রাক্তন বিধায়ক মিতালি রায়, এসজে ডি এ চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী , ডিপিএসসি চেয়ারম্যান লৈক্ষ মোহন রায়, তৃণমুল জেলা কমিটির চেয়ারম্যান খগেশ্বর রায়, জেলা সভাপতি মহুয়া গোপ, জেলা চিপ কো-অর্ডিনেটর চন্দন ভৌমিক, সহ সভাপতি গৌতম দাস । 

সিনিয়ার ভাইস প্রেসিডেন্ট ১১ জন, জেনারেল সেক্রেটারি ৯ জন, সেক্রেটারি ১৬ জন, এক্সিকিউটিভ মেম্বার ১৯ জন, মিডিয়া সেল চার জন সহ আরও অন্যান্য নেতা নেত্রীরা কমিটিতে আছেন।

সবাইকে দায়িত্ব দেওয়া হয়েছে। আগামী পঞ্চায়েত নির্বাচনে  একসঙ্গে মানুষের পাশে থেকে লড়াই করতে হবে বলে তিনি জানান ।