Atiq Ashraf Murder Video : মাফিয়া আতিক আহমেদ এবং আশরাফকে গুলি করবার  ভিডিও প্রকাশ্যে 

atiq-ahmed-and-ashraf-murdered-in-prayagraj



Atiq Ashraf Murder Video : প্রয়াগরাজের ক্যালভিন হাসপাতালে আনবার সময় মাফিয়া আতিক আহমেদ এবং আশরাফকে গুলি করে হত্যা করা হয়েছে। দুজনকেই পাঁচ দিনের রিমান্ডে আনা হয়েছিল জিজ্ঞাসাবাদের জন্য। গতকাল রাত্রে প্রয়াগরাজের ক্যালভিন হাসপাতালে আনবার সময় পুলিশের সামনেই আচমকাই দুজন এলোপাথারি গুলি চালাতে থাকে আতিক এবং আশরাফের উপর।

আতিক আহমেদ এবং আশরাফ আহমেদ হত্যাকাণ্ডের বিষয়ে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট বলেছেন যে উত্তর প্রদেশে কী হচ্ছে তা দেশ দেখছে। আইনের শাসন না থাকলে যে কারো সাথেই এ ঘটনা ঘটতে পারে। ইউপিতে যা ঘটেছে তা সহজ কিন্তু আইনশৃঙ্খলা রক্ষা করা কঠিন।

ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে সেই দুজন বন্দুকধারী দুষ্কৃতিকে। বন্দুকধারী দুষ্কৃতি লাভলেশ তিওয়ারির বাবার বক্তব্যও সামনে এসেছে। তিনি বলেন, আমাদের সঙ্গে লাভলেশের কোনো সম্পর্ক নেই। পাঁচ-ছয় দিন আগে বান্দায় বাড়িতে এসেছিল লাভলেশ। আগেও মাঝে মাঝে বাড়িতে আসতেন। এর আগেও একটি মামলায় তিনি কারাগারে গিয়েছিলেন। লাভলেশ নেশা করে।

মায়াবতী বলেছেন যে সারা দেশে আলোচিত এই অত্যন্ত গুরুতর এবং অত্যন্ত উদ্বেগজনক ঘটনাটি বিবেচনা করে মাননীয় সুপ্রিম কোর্ট নিজেই যথাযথ ব্যবস্থা গ্রহণ করলে ভাল হবে। যাই হোক, উত্তরপ্রদেশে "আইনের শাসন" এর পরিবর্তে এখন এনকাউন্টার রাজ্যে পরিণত হওয়া কতটা উপযুক্ত?

আতিক ও আশরাফ হত্যা নিয়ে প্রশ্ন তুলেছেন বহুজন সমাজ পার্টির সভাপতি মায়াবতী। একটি টুইটে তিনি লিখেছেন যে আতিক আহমেদ এবং তার ভাই আশরাফ, যাদের গুজরাটের বেরেলি জেল থেকে আনা হয়েছিল, উমেশ পালের জঘন্য হত্যাকাণ্ডের মতোই, গত রাতে প্রয়াগরাজে পুলিশ হেফাজতে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে, যা ইউপি সরকারের আইনশৃঙ্খলা এবং এর কার্যকারিতা নিয়ে অনেক গুরুতর প্রশ্ন চিহ্ন তুলেছে।

ইতিমধ্যে সেই হারহিমকরা ভিডিও সামনে এসেছে। কীভাবে পুলিশের সামনেই আচমকা দুই বন্দুকবাজ গুলিচালাতে শুরু করে, দেখুন সেই ভিডিও-