রিয়েলমি নিয়ে এসেছে রিয়েলমি C55, 64MP ক্যামেরা এবং 33W সহ এন্ট্রি-লেভেল চ্যাম্পিয়নের নতুন বেঞ্চমার্ক, দাম মাত্র 9,999 টাকা থেকে শুরু





● রিয়েলমির নতুন C-সিরিজ, যেখানে C মানে হল চ্যাম্পিয়ন, একটি নতুন স্ট্র্যাটেজিক আপগ্রেড এনেছে যা অসাধারণ পারফর্মেন্স দেয় এবং তরুণ প্রজন্মের ব্যক্তিত্ব ও স্টাইলকে প্রতিফলিত করে। C সিরিজের স্মার্টফোনের নতুন রেঞ্জ চারটি গুরুত্বপূর্ণ ক্ষেত্রে তার অতুলনীয় টেক আপগ্রেডের সাথে সেগমেন্টকে লিড করবে: ক্যামেরা, স্টোরেজ, চার্জিং এবং ডিজাইন

রিয়েলমি C55 এই সেগমেন্টের সবচেয়ে বড় স্টোরেজগুলোর মধ্যে একটির সাথে আসে যা 16GB পর্যন্ত ডাইনামিক RAM সহ 8+128 GB স্টোরেজ অফার করে। মিডিয়াটেক হেলিও G88 চিপসেট, 33W SUPERVOOC চার্জিং, এবং 90Hz FHD+ ডিসপ্লে দ্বারা চালিত, রিয়েলমি C55 একটি 64MP ক্যামেরার সাথে আসে, যা সেগমেন্টের সর্বোচ্চ রেজোলিউশন অফার করে।

রিয়েলমি C55 হল প্রথম রিয়েলমি ফোন যেখানে মিনি ক্যাপসুল রয়েছে ও যা তিনটি প্রয়োজনীয় ফিচার অফার করে: চার্জ নোটিফিকেশন, ডেটা ব্যবহারের নোটিফিকেশন এবং স্টেপ নোটিফিকেশন৷

রিয়েলমি C55 দুটি আকর্ষণীয় রঙে পাওয়া যাবে - সানশাওয়ার এবং রেনি নাইট, এর 4GB+64GB ভেরিয়েন্টের দাম 10,999 টাকা, 6GB+64GB ভেরিয়েন্টের দাম 11,999 টাকা এবং 8GB+128GB ভেরিয়েন্টের দাম 13,999 টাকা৷ এই স্মার্টফোনটি realme.com এবং ফ্লিপকার্ট-এ 21 থেকে 27 মার্চ 2023 পর্যন্ত প্রি-অর্ডার করা যাবে৷ realme.com-এ 1000 টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার এবং ফ্লিপকার্ট-এ 1000 টাকার এক্সচেঞ্জ অফার রয়েছে৷

● এর প্রথম সেলটি 28 মার্চ, 2023, দুপুর 12টা থেকে realme.com এবং ফ্লিপকার্ট-এ লাইভ হহবে। 28শে মার্চ থেকে 31শে মার্চের মধ্যে, গ্রাহকরা ব্যাঙ্ক অফারে 1,000 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন*



নয়াদিল্লি, 25 মার্চ, 2023 - ভারতের সবচেয়ে বিশ্বস্ত টেকনোলজি ব্র্যান্ড, রিয়েলমি, তার C-সিরিজের লেটেস্ট স্মার্টফোন লঞ্চ করেছে, রিয়েলমি C55। এটি 64MP ক্যামেরা এবং 33W চার্জিং সহ একটি এন্ট্রি-লেভেল চ্যাম্পিয়নের জন্য একটি নতুন বেঞ্চমার্ক। অত্যাধুনিক ফিচার, একটি স্লিক ডিজাইন এবং শক্তিশালী পারফর্মেন্সে পরিপূর্ণ, রিয়েলমি C55 এমন ব্যবহারকারীদের আকৃষ্ট করার জন্য লঞ্চ করা হয়েছে যারা স্টাইল ও ফাঙ্কশনের মিশ্রণ সম্পন্ন একটি স্মার্টফোন খোঁজেন।

এই লঞ্চের বিষয়ে রিয়েলমি ইন্ডিয়ার সিইও, রিয়েলমির ভিপি, এবং রিয়েলমি ইন্টারন্যাশনাল বিজনেস গ্রূপের প্রেসিডেন্ট শ্রী মাধব শেঠ বলেন, "একটি ব্র্যান্ড হিসাবে, রিয়েলমি তাদের ব্যবহারকারীদের জীবনযাত্রার সাথে মানানসই লেটেস্ট প্রোডাক্ট তাদের হাতে তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। নতুন স্ট্র্যাটেজিক আপগ্রেডের জন্য, সি সিরিজের স্মার্টফোনের এই নতুন রেঞ্জ লিপ-ফরোয়ার্ড টেকনোলজির সাথে সেগমেন্টকে নেতৃত্ব দেবে এবং চারটি গুরুত্বপূর্ণ এরিয়ার দিকে নজর দেবে: ক্যামেরা, স্টোরেজ, চার্জিং এবং ডিজাইন। এই প্রতিশ্রুতির সম্পূরক হিসাবে, আমরা নতুন রিয়েলমি C55 লঞ্চ করতে পেরে রোমাঞ্চিত। আমাদের এই লেটেস্ট অফারিংটি অসাধারন প্রাইস পয়েন্টে আসে। এর স্লিক ডিজাইন, দুর্দান্ত পারফর্মেন্স এবং অসামান্য ফিচার, রিয়েলমি C55 কে তাদের জন্য নিখুঁত পছন্দ করে তোলে যারা তাদের স্মার্টফোন থেকে আরও বেশি কিছু চান। রিয়েলমির নতুন C-সিরিজ যেখানে C মানে হল চ্যাম্পিয়ন, আমরা স্ট্র্যাটেজিক আপগ্রেড সহ এমন একটি ডিভাইস আনতে পেরে উত্তেজিত যা অসাধারণ পারফর্মেন্স প্রদান করে এবং তরুণ প্রজন্মের ব্যক্তিত্ব ও স্টাইলকে প্রতিফলিত করে। আমরা বিশ্বাস করি যে রিয়েলমি C55 সেগমেন্টে একটি নতুন বেঞ্চমার্ক সেট করবে। আমরা নিশ্চিত যে রিয়েলমি C55 যুবকদের অনুপ্রাণিত করবে এবং আত্মবিশ্বাসের সাথে নিজেদের প্রকাশ করতে ও তাদের জীবনে তাদের চ্যাম্পিয়ন মুহূর্তগুলি অনুসরণ এবং উপভোগ করতে সক্ষম করবে।"

রিয়েলমি C55, এন্ট্রি-লেভেল সেগমেন্টে একটি নতুন বেঞ্চমার্ক সেট করে একটি 64MP ক্যামেরার সাথে আসে, যা এই সেগমেন্টের জন্য অভূতপূর্ব এবং ব্যবহারকারীদের সহজেই অত্যাশ্চর্য ডিটেল্ড ছবি তুলতে সক্ষম করে। এছাড়াও, এটিতে একটি 8MP সেলফি ক্যামেরা এবং এক্সক্লুসিভ স্ট্রিট ফটোগ্রাফি মোড সহ ফটোগ্রাফি ফাংশনের একটি বিস্তৃত রেঞ্জ রয়েছে, যা রিয়েলমি C সিরিজে প্রথম। ব্যবহারকারীদের চাহিদা সম্পর্কে বিবেচনা করে, রিয়েলমি C55 33W SUPERVOOC চার্জের সাথে একটি নতুন বেঞ্চমার্ক সেট করে, যা আপনার ফোনটি মাত্র 29 মিনিটে 50% পর্যন্ত চার্জ করতে পারে।

বর্তমানে, রিয়েলমির ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কে 30,000 টিরও বেশি স্টোর রয়েছে। কিন্তু কোম্পানিটি তার এই খ্যাতিতে সন্তুষ্ট নয়, কারণ তারা 2023 সালের শেষ নাগাদ 50,000 স্টোরে তার ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক প্রসারিত করার লক্ষ্য স্থির করেছে। বর্তমানে, রিয়েলমি কলকাতা সহ পশ্চিমবঙ্গ জুড়ে 2500 টিরও বেশি মেনলাইন স্টোরে অপারেট করছে। কোম্পানির লক্ষ্য 2023 সালের শেষ নাগাদ এই অঞ্চলে তার মেনলাইন স্টোরগুলি 25-30% প্রসারিত করা। পশ্চিমবঙ্গে রিয়েলমির মেনলাইন মার্কেট শেয়ার 11%, যেখানে পূর্ব অঞ্চলের অবদান সর্বোচ্চ। রিয়েলমি 2023 সালের শেষ নাগাদ পশ্চিমবঙ্গে তার বর্তমান 27-টির সাথে আরও 22টি সার্ভিস সেন্টার যোগ করতে চায়। এছাড়া, রিয়েলমির বর্তমানে ভারতে 527 সার্ভিস সেন্টার রয়েছে যেগুলি মোবাইল এবং AIOT প্রোডাক্ট সরবরাহ করে। কিন্তু, কোম্পানির লক্ষ্য তার সার্ভিস নেটওয়ার্ককে প্রসারিত করা এবং 2023 সালের শেষ নাগাদ সার্ভিস সেন্টারের সংখ্যা 727-এ নিয়ে যাওয়া। রিয়েলমি তাদের সামগ্রিক অভিজ্ঞতা বাড়ানোর লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে সারা ভারত জুড়ে তার গ্রাহকদের সন্তুষ্টি বাড়াতে প্রতিশ্রুতিবদ্ধ। এই প্রচেষ্টার মধ্যে রয়েছে শীর্ষস্থানীয় রিয়েলমি কেয়ার সার্ভিস প্রদান, দ্রুত এবং দক্ষ গ্রাহক সহায়তাকে সুনিশ্চিত করা এবং আরও বেশি গ্রাহকদের সার্ভিস দেওয়ার জন্য এর নাগালকে আরও প্রসারিত করা। গ্রাহকদের চাহিদাকে অগ্রাধিকার দিয়ে, রিয়েলমি সাফল্যের নতুন লেভেল অর্জন করার চেষ্টা করে এবং আরও বেশি সংখ্যক গ্রাহককে তার উদ্ভাবনী প্রোডাক্ট ও সার্ভিস প্রদান করার বিষয়ে প্রতিশ্রুতিবদ্ধ।

রিয়েলমি C55 স্মুথ এক্সপিরিয়েন্সের জন্য প্রাইস সেগমেন্টের সবচেয়ে বড় 90Hz FHD+ ডিসপ্লের সাথে আসে এবং মাত্র 7.89 mm থিকনেস সহ এটি সেগমেন্টের সবচেয়ে পাতলা স্মার্টফোন। মিডিয়াটেক হেলিও G88 চিপসেট এবং 12nm প্রসেস টেকনোলজির কারণে এটি একটি অসাধারণ আন্তুতু বেঞ্চমার্ক স্কোর 273,364 অর্জন করেছে। ব্যবহারকারীর সুবিধা বাড়াতে, রিয়েলমি C55 এন্ট্রি-লেভেল সেগমেন্টে সেরা ফ্ল্যাগশিপ-লেভেলের অভিজ্ঞতা এনে অ্যান্ড্রয়েড-এ প্রথম মিনি ক্যাপসুল নিয়ে এসেছে। মিনি ক্যাপসুলটি চার্জ নোটিফিকেশন, ডেটা ব্যবহারের নোটিফিকেশন এবং স্টেপ নোটিফিকেশন সহ তিনটি গুরুত্বপূর্ণ ফিচারকে অন্তর্ভুক্ত করে, যার সবকটিই ব্যবহারকারীদের এক নজরে দরকারী তথ্য প্রদান করে ও তাদের জীবনকে আরও সহজ করে তোলে।

রিয়েলমি C55 একটি বিশাল 8GB RAM এর সাথে আসে, যা কার্যকরভাবে ডিভাইসের স্টোরেজ ক্ষমতাকে বাড়ায়। 16GB পর্যন্ত ডাইনামিক RAM এর সাথে, স্মার্টফোনটি 20টি অ্যাপ পর্যন্ত সহজে ব্যাকগ্রাউন্ডে চালাতে পারে, যা আপনার জন্য নেক্সট-লেভেলের মাল্টিটাস্কিং নিয়ে আসে৷ তাছাড়া, স্মার্টফোনটি C সিরিজের প্রথম ফোন যা রিয়েলমি UI 4.0 -র সাথে আসে৷ UI-এর এই লেটেস্ট এডিশনটি ব্যবহারকারীদের একটি অত্যাধুনিক অভিজ্ঞতা প্রদান করে, এছাড়াও নতুন এবং আকর্ষণীয় ফিচারের একটি রেঞ্জ সরবরাহ করে।

রিয়েলমি C55 দুটি অত্যাশ্চর্য রঙে উপলব্ধ - সানশাওয়ার এবং রেনি নাইট এবং এটি তিনটি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যায়। এর প্রথম সেল 28 মার্চ, দুপুর 12 টা থেকে realme.com, ফ্লিপকার্ট এবং মেনলাইন চ্যানেলে শুরু হবে। ছাত্রদের জন্য এক্সক্লুসিভ অফারও রয়েছে এবং তারা 28শে মার্চ থেকে 31শে মার্চ 2023 পর্যন্ত রিয়েলমি এক্সক্লুসিভ স্টোরে এই অত্যাশ্চর্য রিয়েলমি C55 কিনলে রিয়েলমি বাড্স Q2 জেতার সুযোগ পেতে পারে৷

* রিয়েলমি C55 এর রিভিউ গাইডলাইন ও প্রোডাক্ট ইমেজের জন্য, অনুগ্রহ করে এখানে ক্লিক করুন: লিঙ্ক


প্রধান হাইলাইট - রিয়েলমি C55:

64MP AI ক্যামেরা এবং 8MP সেলফি ক্যামেরা

রিয়েলমি C55-এর একটি আকর্ষণীয় ক্যামেরা সেটআপ রয়েছে, যাতে একটি 64MP প্রাইমারি ক্যামেরা এবং একটি OV64B সেন্সর রয়েছে, ব্যবহারকারীরা f/1.79 এর FNO এবং একটি 6P লেন্স সহ অত্যাশ্চর্যভাবে পরিষ্কার ছবি তুলতে পারেন। f/2.4 এর FNO সহ একটি 2MP B&W লেন্স এবং একটি 3P লেন্স যুক্ত করা শুধুমাত্র ক্যামেরার বহুমুখিতাকে বাড়িয়ে তোলে। C55 হল C-সিরিজের OV64B ফ্ল্যাগশিপ সেন্সরযুক্ত প্রথম এবং রিয়েলমির একচেটিয়া স্ট্রিট ফটোগ্রাফি মোড অন্তর্ভুক্ত করার ক্ষেত্রেও প্রথম, যাতে ডায়নামিক ইমেজ স্ন্যাপশট, স্ট্রিট ফিল্টার এবং 90s পপ ফিল্টারের মতো ফিচার রয়েছে৷ ইউনিক ফটোগ্রাফি ফাংশনগুলির মধ্যে রয়েছে বোকে ফ্লেয়ার পোর্ট্রেট, AI কালার পোর্ট্রেট এবং স্টারি মোড। সেলফি ক্যামেরাটিতে f/2.0 এর FNO সহ একটি 8MP লেন্স রয়েছে এবং পোর্ট্রেট মোড, ফিল্টার, AI বিউটি ও HDR ক্ষমতা সহ 1080p ভিডিও রেকর্ডিং সাপোর্ট রয়েছে৷ সামগ্রিকভাবে, রিয়েলমি C55 ক্যামেরাটি ডিভাইসের একটি অসাধারণ ফিচার, এটি উচ্চ-মানের ফটোগ্রাফি ক্ষমতা প্রদান করে যা এর দামের তুলনায় অনেকটাই উন্নত।



একটি বিশাল 5000mAh ব্যাটারি সহ একটি 33W ডার্ট চার্জিং৷

রিয়েলমি C55 একটি বিশাল 5000mAh ব্যাটারির সাথে আসে যা ব্যবহারকারীদের দীর্ঘস্থায়ী পাওয়ার দেয়। এছাড়াও, ফোনটিতে প্রাইস সেগমেন্টের দ্রুততম 33W SUPERVOOC চার্জিং সলিউশন রয়েছে, যা দ্রুত চার্জিংয়ের জন্য হাই-ভোল্টেজ, লো-কারেন্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করে। ফোনটি মাত্র 29 মিনিটে 50% চার্জ করা যেতে পারে এবং 63 মিনিটের মধ্যে এটি ফুল চার্জ হতে পারে। এছাড়াও রিয়েলমি C55 5V1.2A পাওয়ারের সাথে রিভার্স চার্জিংকে সাপোর্ট করে।



90Hz FHD+ ডিসপ্লে

রিয়েলমি C55 এর ডিসপ্লে ডিভাইসটির একটি স্ট্যান্ডআউট ফিচার, এটি একটি হাই-লেভেলের ফুলস্ক্রিন অভিজ্ঞতা প্রদান করে যা এই প্রাইস রেঞ্জে অতুলনীয়। ফোনটিতে একটি 17.07cm (6.72'') 90Hz FHD+ ডিসপ্লে রয়েছে, যা C-সিরিজে প্রথম। এটি 90Hz রিফ্রেশ রেট সহ আসে এবং এই প্রাইস সেগমেন্টে উপলব্ধ সবচেয়ে বড় 90Hz FHD+ ডিসপ্লে। ডিসপ্লের হাই রেজোলিউশন FHD+ 1080*2400 এবং স্ক্রিন-টু-বডি রেশিও 91.4% একটি অত্যাশ্চর্য ভিজ্যুয়াল অভিজ্ঞতা প্রদান করে। এছাড়াও, স্মার্টফোনটি 680 নিটের ব্রাইটনেস সহ একটি সানলাইট স্ক্রীনকে সাপোর্ট করে, এটি নিশ্চিত করে যে ব্যবহারকারীরা উজ্জ্বল সূর্যের আলোতেও স্ক্রীনটি স্বাচ্ছন্দ্যে দেখতে পারেন। ফোনটিতে 180Hz এর একটি হাই টাচ স্যাম্পলিং রেটও রয়েছে, যা ডিভাইসটিকে টাচের ক্ষেত্রে অত্যন্ত রেস্পন্সিভ করে তোলে।

মিনি ক্যাপসুল
রিয়েলমি C55 মিনি ক্যাপসুল নামে একটি অনন্য এবং উদ্ভাবনী ফিচারের সাথে আসে। এটি প্রথম রিয়েলমি ফোনে যাতে এই ফিচারটি রয়েছে। কয়েকটি স্টেপ পদক্ষেপ অনুসরণ করে এটা অ্যাক্সেস করা যেতে পারে। একবার অ্যাক্সেস করা হলে, মিনি ক্যাপসুল ব্যবহারকারীদের জন্য তিনটি ফাঙ্কশনাল সিনারিও অফার করে। প্রথম সিনারিওটি হল চার্জ নোটিফিকেশন, যার মধ্যে একটি ডাইনামিক লাইট রয়েছে, এটি ফোনের চার্জিং স্টাটাস অনুযায়ী রঙ পরিবর্তন করে। দ্বিতীয় সিনারিওটি হল ডেটা ব্যবহারের নোটিফিকেশন, যেখানে ফোনটি দৈনিক ডেটা ব্যবহারের সীমার 90% এ পৌঁছালে ডাইনামিক লাইট কমলা রঙে পরিবর্তিত হয়। তৃতীয় সিনারিও হল স্টেপ নোটিফিকেশন, যেখানে ডাইনামিক লাইট হলুদে পরিবর্তিত হয় এবং প্রতিদিন একটি নির্দিষ্ট সময়ে, এটি ব্যবহারকারীর দ্বারা হেঁটে যাওয়া স্টেপের সংখ্যা এবং দূরত্বকে দেখায়। এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে চার্জ এবং ডেটা ব্যবহারের নোটিফিকেশনগুলো ডিফল্টরূপে চালু থাকে, অপরদিকে স্টেপ নোটিফিকেশনের জন্য OTA এনাবল করা প্রয়োজন৷ সামগ্রিকভাবে, রিয়েলমি C55-এর মিনি ক্যাপসুল ফিচার ব্যবহারকারীদের প্রয়োজনীয় নোটিফিকেশন প্রদান করে, যা এটিকে মার্কেটের অন্যান্য স্মার্টফোনের থেকে আলাদা করে তোলে।

7.89mm আল্ট্রা স্লিম সানশাওয়ার ডিজাইন

রিয়েলমি C55-এর একটি আলট্রা-স্লিম ডিজাইন রয়েছে, যার থিকনেস মাত্র 7.89mm, ও এটি ফোনের ইন্টারনাল স্ট্রাকচারের ক্রমাগত অপ্টিমাইজেশনের মাধ্যমে অর্জন করা হয়। এরফলে এটি নিজের প্রাইস রেঞ্জের সবচেয়ে স্লিম ফোন হয়ে ওঠে৷ ফোনটিতে জনপ্রিয় রাইট-এঙ্গেল বেজেল ডিজাইন trendও রয়েছে যা সাধারণত হাই-এন্ড ফ্ল্যাগশিপ মডেলগুলিতে দেখা যায়। রিয়েলমি C55 সানশাওয়ার ডিজাইন কনসেপ্টের সাথে আসে, যা বেশ কিছু অনন্য ডিজাইন ফিচারকে অন্তর্ভুক্ত করে। সানশাওয়ার কালার ভার্সনে একটি 13-লেয়ার প্রসেস স্ট্রাকচার রয়েছে যার একটি আউটওয়ার্ড লিনিয়ার টেক্সচার এবং গ্লিটার স্যান্ড এফেক্ট রয়েছে, যা আরও বাস্তবসম্মত এবং ন্যাচারাল ডিসপ্লে এফেক্ট দেয়। এটি ক্রস-লাইট কলাম টেক্সচার এবং মেশিন সিডি টেক্সচার সহ এর প্রাইস সেগমেন্ট প্রথম ডুয়াল-টেক্সচার ডুয়াল-কোটিং প্রসেস সহ আসে।



মিডিয়াটেক হেলিও G88 চিপসেট দ্বারা চালিত
রিয়েলমি C55 মিডিয়াটেক হেলিও G88 চিপসেটের সাথে আসে, যা একটি নির্বিঘ্ন ইউজার এক্সপিরিয়েন্সের জন্য নির্ভরযোগ্য এবং স্মুথ পারফর্মেন্স অফার করে। অক্টা-কোর প্রসেসরে দুটি A75 2.0GHz কোর এবং ছয়টি A55 1.8GHz কোর রয়েছে, যা একটি শক্তিশালী এবং দক্ষ পারফর্মেন্স দেয়। চিপসেটটিতে একটি 64-বিট CPU বিট রয়েছে এবং এটি একটি 12nm প্রসেস টেকনোলজিতে কাজ করে, যা পাওয়ার এফিসিয়েন্সি বাড়ায় এবং হিট জেনারেশনকে কম করে। মালি-G52 GPU টাইপ চমৎকার গ্রাফিক্স প্রসেসিং ক্ষমতা প্রদান করে, যা গেমিং এবং মাল্টিমিডিয়ার জন্য একটি দুর্দান্ত ভিজ্যুয়াল এক্সপিরিয়েন্স দেয়। রিয়েলমি C55 এর আন্তুতু বেঞ্চমার্কে স্কোর 273,364, যা এই প্রসেসরের অসাধারণ পারফর্মেন্সকে প্রতিফলিত করে।



রিয়েলমি UI 4.0

রিয়েলমি C55 লেটেস্ট রিয়েলমি UI 4.0 এর সাথে আসে, যেটি লেটেস্ট অ্যান্ড্রয়েড 13 এর উপর ভিত্তি করে তৈরি। এটি C55 কে C সিরিজের প্রথম ফোন করে তোলে যা রিয়েলমি UI 4.0 ফিচারযুক্ত। এই UI টিকে আরও ইমার্সিভ ইউজার এক্সপিরিয়েন্স প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে, যেমন সিস্টেম-ওয়াইড ডার্ক মোড, কাস্টমাইজেবল অ্যাপ আইকন এবং একটি নতুন UI ডিজাইন ল্যাঙ্গুয়েজ যা আপনার প্রয়োজনীয় সেটিংস নেভিগেট করা এবং খুঁজে পাওয়া সহজ করে তোলে। রিয়েলমি UI 4.0-এ বেশ কিছু অপ্টিমাইজেশনও রয়েছে যা ফোনের সামগ্রিক পারফর্মেন্স এবং ব্যাটারি লাইফকে উন্নত করতে সাহায্য করে, সেইসাথে এটি আপনার ডেটাকে সুরক্ষিত রাখতে সাহায্য করার জন্য বেশ কিছু নতুন প্রাইভেসী এবং সিকিউরিটি ফিচারের সাথে আসে। রিয়েলমি UI 4.0 এর সাথে, C55 একটি স্মুথ, দ্রুত এবং আরও বেশি পার্সোনালাইজ্ড এক্সপিরিয়েন্স অফার করে।



রিয়েলমি সম্পর্কে:

রিয়েলমি হল একটি টেকনোলজি ব্র্যান্ড যা বিশ্বব্যাপী ব্যবহারকারীদের জন্য উন্নত অভিজ্ঞতা সম্পন্ন টেকনোলজি প্রোডাক্ট তৈরি করে।। স্কাই লি এবং মাধব শেঠ স্মার্টফোন শিল্পে ব্যাপক অভিজ্ঞতাসম্পন্ন একটি তরুণ ও শক্তিশালী টীম নিয়ে ব্র্যান্ডটিকে আনুষ্ঠানিকভাবে ভারতে 4 মে, 2018-তে প্রতিষ্ঠিত করেছিলেন। তরুণদের একটি স্মার্ট, কানেক্টেড এবং ট্রেন্ডি লাইফস্টাইল প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, আমরা প্রতিটি প্রাইস সেগমেন্টে সেরা টেকনোলজিসম্পন্ন প্রোডাক্ট সরবরাহ করার জন্য অত্যাধুনিক টেকনোলজি ব্যবহার করি।



IDC Q2 রিপোর্ট অনুসারে, 2Q22 -তে 24% (টপ পাঁচটি ব্র্যান্ডের মধ্যে সর্বোচ্চ) -এর একটি শক্তিশালী YoY বৃদ্ধির সাথে, রিয়েলমি দ্বিতীয়বারের জন্য দ্বিতীয় স্থান দখল করেছে। এটি সাশ্রয়ী মূল্যের মডেল অফারিং সহ সি-সিরিজে 23% শেয়ারের সাথে অনলাইন চ্যানেলে তার দ্বিতীয় অবস্থানকে আরও শক্তিশালী করেছে।

রিয়েলমি একটি নতুন মার্কেটিং স্ট্র্যাটেজি নিয়ে এসেছে যাতে মার্কেটিং, ইকমার্স এবং আরও ভাল স্ট্র্যাটেজি সম্পর্কে কাল্টিভেট করা হয়। একটি মার্কেট কাল্টিভেশন টেকনিক সহ, রিয়েলমি স্থানীয় ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে আরও উন্নত করতে স্থানীয় টীম তৈরি করছে। ই-কমার্সে, রিয়েলমি বর্তমান অনলাইন পার্টনারদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছে এবং সমস্ত সেগমেন্ট জুড়ে তাদের সীমাকে আরও প্রসারিত করার জন্য নেতৃস্থানীয় ইকমার্স প্ল্যাটফর্মগুলির সাথে আরও নিবিড়ভাবে কাজ করে চলেছে। এছাড়াও, GT সিরিজের সাথে, টেকনোলোজি এবং ডিজাইনের ভবিষ্যতকে অন্বেষণ করার তাদের স্ট্র্যাটেজি অব্যাহত থাকবে এবং নম্বর সিরিজটি আমাদের গ্রাহকদের হাতে আরও সাশ্রয়ী এবং অ্যাক্সেসযোগ্য প্রোডাক্ট তুলে দেওয়ার জন্য টেক ইনোভেশনের উপর ফোকাস করবে।

আরো বেশি তথ্যের জন্য অনুগ্রহ করে ক্লিক করুন www.realme.com/in/