АЛИНА КАБАЕВА: জিমন্যাস্ট বান্ধবীর সঙ্গে বিলাসবহুল 'প্রাসাদে' থাকেন পুতিন!

АЛИНА КАБАЕВА
АЛИНА КАБАЕВА

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন তার বান্ধবীর সঙ্গে বসবাস করছেন বলে জানা গেছে। বলা হচ্ছে তার বান্ধবী একজন জিমন্যাস্ট। মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে পুতিন তার বান্ধবীর সন্তানদের জন্য একটি খেলার মাঠ সহ একটি বিশাল প্রাসাদ বাড়ীতে বসবাস করছেন।

АЛИНА КАБАЕВА
АЛИНА КАБАЕВА

39 বছর বয়সী জিমন্যাস্ট আলিনা কাবায়েভা (АЛИНА КАБАЕВА) অলিম্পিক রিদমিক চ্যাম্পিয়ন। দীর্ঘদিন ধরে ভ্লাদিমির পুতিনের সঙ্গে তার নাম জড়িয়ে আছে। রাশিয়ান মিডিয়ার মতে, প্রাসাদটি মস্কোর উত্তর-পশ্চিমে লেক ভালদাইতে অবস্থিত।

АЛИНА КАБАЕВА


প্রতিবেদনে দাবি করা হয়েছে ভ্লাদিমির পুতিন একটি স্লাশ ফান্ডের মাধ্যমে সাইপ্রাসে $120 মিলিয়ন (£100 মিলিয়ন) সম্পত্তি কিনেছেন। এই প্রাসাদ ভবনের নির্মাণ কাজ 2020 সালে শুরু হয় এবং দুই বছরে শেষ হয়। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে প্রাসাদটি 13,000 বর্গফুট জুড়ে বিস্তৃত এবং এটি সম্পূর্ণরূপে রাশিয়ান দাচার শৈলীতে কাঠের তৈরি ।

АЛИНА КАБАЕВА
АЛИНА КАБАЕВА


প্রতিবেদনে নাম প্রকাশে অনিচ্ছুক কর্মকর্তাদের উদ্ধৃতি দিয়ে বলা হয়েছে যে তারা প্রাসাদের কম্পাউন্ডে শিশুদের এবং আলিনা কাবায়েভার (АЛИНА КАБАЕВА) কিছু মহিলা আত্মীয়কে দেখেছেন। সাইটটির প্রকাশিত কিছু ফটোতে দেখা যাচ্ছে কাঁচের টেবিলের চারপাশে সাজানো সোনার চেয়ার এবং সিলিং থেকে সোনার পাতা ঝুলানো একটি বৃত্তাকার ঝাড়বাতি, যেখানে ভ্লাদিমির পুতিনের শোবার ঘরটি আরও ঐতিহ্যবাহী।

АЛИНА КАБАЕВА
АЛИНА КАБАЕВА

প্রথম 2021 সালে জেলে থাকা রাশিয়ান বিরোধী নেতা আলেক্সি নাভালনির দলের পক্ষে রিপোর্ট করা হয়েছিল। ওই সময় বাজেটের টাকা সম্পত্তি তৈরিতে ব্যবহার করা হয়েছে বলে দাবি করা হয়। তবে, ক্রেমলিন এবং আলিনা কাবায়েভা (АЛИНА КАБАЕВА) বারবার অস্বীকার করেছেন যে তিনি ভ্লাদিমির পুতিনের সাথে সম্পর্কে রয়েছেন।

АЛИНА КАБАЕВА
АЛИНА КАБАЕВА




প্রতিবেদনে ভ্লাদিমির পুতিনের প্রাইভেট পার্টিতে অংশ নেওয়া নামহীন কর্মকর্তাদের উদ্ধৃতি দিয়ে বলা হয়েছে যে তারা দুজনকে একসঙ্গে দেখেননি, তবে তাদের কোনো সন্দেহ নেই যে তাদের সম্পর্ক ছিল। আলিনা কাবায়েভাকে (АЛИНА КАБАЕВА) 2014 সালে রাশিয়ার জাতীয় মিডিয়া গ্রুপের প্রধান হিসেবে ভ্লাদিমির পুতিন নিযুক্ত করেছিলেন।

АЛИНА КАБАЕВА
АЛИНА КАБАЕВА