ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রীর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার কে ঘিরে তীব্র উত্তেজনা, বিক্ষোভ


hirapur students



আদিবাসী যুবতীর মৃতদেহ উদ্ধারের ঘটনায় তীব্র উত্তেজনা হিরাপুর থানায় এলাকায় । আদিবাসীরা থানা ঘেরাও করে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে তারা।


ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রীর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার কে ঘিরে চাঞ্চল্য ছড়ালো আসানসোলের হিরাপুর থানার অন্তর্গত নিউটাউন এলাকায়। মৃত আদিবাসী ছাত্রীর নাম কোয়েল হাসদা বয়স ২২ বছর। মঙ্গলবার রাত্রী বেলায় এই মৃতদেহ উদ্ধার হয়।

পুলিশ জানিয়েছে নিখোঁজ ছিল ওই ছাত্রী। পুলিশ মৃতদেহের খবর পেয়ে নিউটাউন ১২ নম্বর রাস্তা থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায়। আজ তার ময়নাতদন্ত হবে।


মৃত ছাত্রীর বাবা পুলিশের কাছে তদন্তের দাবি করেছেন। তিনি জানান উনার মেয়ে ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রী ছিল, উনি নিজে একজন শিক্ষক, উনার মেয়ে নিখোঁজ হওয়ার পর উনি থানায় অভিযোগ দায়ের করেছিলেন।

দোষীদের গ্রেপ্তারের দাবিতে অবস্থান বিক্ষোভ শুরু হয় সকাল থেকে, দুপুর বারোটার পর পুলিশের আশ্বাসে উঠে যায় বিক্ষোভ। এই ঘটনায় এখনো পর্যন্ত একজনকে আটক করা হয়েছে বলে জানা গেছে। অন্যান্যদের খোঁজে তদন্ত শুরু করেছে বলে জানান ডিসিপি অভিষেক গুপ্তা।


আদিবাসীদের দাবি ঘটনার সঙ্গে জড়িত দুষ্কৃতিদের গ্রেপ্তার করতে হবে। এই দাবি নিয়ে বুধবার সকাল থেকে থানার সামনে রাস্তা বন্ধ করে অবস্থান-বিক্ষোভে বসে আদিবাসী সমাজ। দীর্ঘক্ষণ ধরে চলতে থাকে রাস্তা অবরোধ। অবশেষে দোষীদের গ্রেপ্তার করা হবে পুলিশের কাছ থেকে এই আশ্বাস পাওয়ার পরে অবরোধ তুলে নেন তারা।