Dinhata : প্রাথমিক বিদ্যালয়ে বোমা তৈরির সরঞ্জাম উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য দিনহাটায়


Dinhata



সাতসকালে ওকড়াবাড়ি গ্রাম পঞ্চায়েতের খারিজা ফলিমারি এপি প্রাথমিক বিদ্যালয়ে বোমা তৈরির সরঞ্জাম উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য এলাকা জুড়ে।

ঘটনার বিবরণে জানা যায় মঙ্গলবার সকালে ছাত্র-ছাত্রীরা বিদ্যালয়ে প্রবেশ করলে তারা দেখতে পায় বিদ্যালয়ের ঘরের বারান্দায় কেউবা কারা বোমা তৈরির সরঞ্জাম ফেলে রেখে গেছে। আর তারপরেই আতঙ্কিত ছাত্রছাত্রী ও শিক্ষকেরা পুলিশে খবর দেয় এবং দিনহাটা থানার পুলিশ এসে ওই বোমার সরঞ্জাম গুলি উদ্ধার করে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণ কমল বর্মন জানান, আজ যখন তিনি বিদ্যালয়ে আসেন তখন একটি ছাত্র এসে তাকে জানায় যে ছাত্ররা যখন স্কুলে এসেছিল তখন তারা বোমা তৈরি সরঞ্জামের মতো কিছু জিনিস দেখতে পায় এবং তারা সেগুলি ফেলে দেয়। আর ছাত্রদের মুখে এমন কথা শোনার পরেই সেগুলি পর্যবেক্ষণের জন্য ছুটে যান প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষকেরা।

তিনি আরো জানান পর্যবেক্ষণের পর তিনি নিশ্চিত হন এটা বোমা তৈরীর সরঞ্জাম। আর তারপরে খবর দেওয়া হয় পুলিশকে। তিনি আরো জানান বিদ্যালয়ে চত্বরে বোমা তৈরির এমন সরঞ্জাম উদ্ধারের ঘটনায় তারা যথেষ্ট আতঙ্কিত।

উল্লেখ্য ওই স্কুলে লাগোয়া এলাকায় আজ তৃণমূলের বুথ সম্মেলন রয়েছে। সেই কারণে ওকরাবাড়ি অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি সুজাহান আলীর অভিযোগ কিছু দুষ্কৃতী ও সমাজ বিরোধীরা তাদের সম্মেলনকে বানচাল করতে এই কান্ড করেছেন।