Shraddha Kapoor: শ্রদ্ধা কাপুরের লুকে মুগ্ধ ভক্তরা, দেখুন ছবি 

Shraddha Kapoor




শ্রদ্ধা কাপুর বর্তমানে রণবীর কাপুরের সাথে তার আসন্ন ছবি, Tu Jhoothi Main Makkaar। Tu Jhoothi Main Makkaar এ তেরে পেয়ার মে গানে এই তারকা তার হট লুক দিয়ে সমস্ত মনোযোগ কেড়েছেন, তিনি ফিল্ম থেকে তার এই চরিত্রে পুরোপুরি ডুবে গেছেন বলে মনে হচ্ছে।

Shraddha Kapoor


এই রবিবার সকালে, শ্রদ্ধা কাপুর তার ভক্তদের সাথে সুন্দর ছবি দিয়ে মন জয় করেছিলেন।

Shraddha Kapoor



রবিবার, শ্রদ্ধা কাপুর ইনস্টাগ্রামে তার সর্বশেষ ফটোশুটের ছবি পোস্ট করেছেন একটি ক্যাপশন সহ যা তার অনেক অনুগামীদের বিভ্রান্ত করেছে, তিনি মজা করে লিখেছেন, “It’s Monday! Let’s slay today."

Shraddha Kapoor




শ্রদ্ধা তার ফটোগুলি শেয়ারের পরে, তার আসন্ন চরিত্র এবং তার ভক্তদের মধ্যে মজার এবং মজাদার কথোপকথন মন্তব্য বিভাগে শুরু হয়েছিল।

Shraddha Kapoor



অপ্রত্যাশিতদের জন্য, Tu Jhoothi Main Makkaar পরিচালনা করেছেন লভ রঞ্জন, প্রযোজনা করেছেন লভ ফিল্মসের লভ রঞ্জন এবং অঙ্কুর গর্গ, এবং উপস্থাপন করেছেন টি-সিরিজের গুলশান কুমার এবং ভূষণ কুমার। এটি হোলি, 8 ই মার্চ 2023-এ বিশ্বব্যাপী সিনেমায় একটি উত্সব মুক্তির জন্য প্রস্তুত।

Shraddha Kapoor



শ্রদ্ধাকে তার মন্তব্যের সাথে তার চরিত্রে সম্পূর্ণরূপে দেখা গেছে, এটি তার ভক্তদের সাথে একটি মজার কথোপকথনের দিকে পরিচালিত করেছিল। তার অনেক অনুগামীরা প্রশংসার সাথে মন্তব্যের বন্যা বয়ে দিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, "উফ ইয়ে আদা।" অন্য একজন মন্তব্য করেছেন, "কিউটনেস ওভারলোড।" কেউ কেউ হার্ট এবং ফায়ার ইমোটিকনও দিয়েছেন।