শুভেন্দুর বক্তব্যর পাল্টা নিশানা তৃণমূলের

Tmc



সামনেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। আর তার জন্য এখন থেকেই নিজেদের জমি শক্ত করতে মরিয়া তৃণমূল সরকার ।সব রাজনৈতিক শিবির তাদের হেভিওয়েটদের দিয়ে গ্রাম বাংলার প্রতিটি কোনায় কোনায় প্রচার চালাতে মরিয়া,কেউ যেন কাউকে এক চুল জায়গা ছাড়তে নারাজ।



পঞ্চায়েত ভোটের পূর্বে শুক্রবার বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বাঁকুড়ার বড়জোড়া হাইস্কুল ময়দানে পশ্চিমবঙ্গের শাসকদলের সন্ত্রাস, দুর্নীতি ও একনায়কতন্ত্রের পরিবর্তে গণতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে একটি প্রতিবাদ সভায় যোগদান করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, ও বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ, সহ জেলার বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিরা। আর সেই মঞ্চে তৃণমূলকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে শুভেন্দু, আর এই সভার পরের দিনই বিষ্ণুপুর তৃণমূল সাংগঠনিক জেলার তরফ থেকে একটি পালটা সভার আয়োজন করা হয় আর এই মন্তব্যর ভিত্তিতে পাল্টা নিশানা করে বিস্ফোরক মন্তব্য তৃণমূলের ।



এই সভায় উপস্থিত ছিলেন আসানসোলের সাংসদ শক্রুঘ্ন সিনহা,সায়ন্তিকা বন্দোপাধ্যায়, রাজ্যের মন্ত্রী মলয় ঘটক,জেলার বিভিন্ন বিধায়কগন সহ জেলার অন্যান নেতৃত্ব। সেখানে প্রথমে খোলা মঞ্চে মানুষের উদ্দেশ্যে বক্তৃতা দিয়ে তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা বলেন কেন্দ্রের বিজেপি সরকার ধনশক্তি দিয়ে কেন্দ্রে ক্ষমতায় এসছে কিন্তু মমতা ব্যানার্জী জনশক্তি নিয়ে ক্ষমতায় এসছে। এদিন তিনি কেন্দ্রের আয়ুস্মান ভারত নিয়ে কটাক্ষ করে, রাজ্যের স্বাস্থ্যসাথীর সুনাম শোনা গেল তার গলায়। এদিন বড়জোড়া ফুটবল ময়দানে বলিউডের এই তারকাকে দেখতে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেল। পঞ্চায়েত ভোটের পূর্বে শাষক-বিরোধি হেভি ওয়েট প্রচার এবং রাজনৈতিক বাকযুদ্ধ যথেষ্ট তাৎপর্যপূর্ন বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।