রাস্তায় আচমকা ধ্বস, চাঞ্চল্য এলাকায়

রাস্তায় আচমকা ধ্বস, চাঞ্চল্য এলাকায় 

road




রামকৃষ্ণ চ্যাটার্জী: সালানপুর:-


সালানপুর ব্লকের দেন্দুয়া মোড় সংলগ্ন আসানসোল চিত্তরঞ্জন রাস্তার পাশেই দেখা গেলো ধস। প্রায় তিন ফুট রাস্তা আচমকা বসে যায় বলে জানান স্থানীয়রা।

কয়েক দিন ধরে ওই রাস্তার পাশে চলছে জলের পাইপ লাইনের কাজ। সম্ভবত পাইপ লাইনের কাজ চলার জন্যই ধস হয়েছে বলে মনে করছেন স্থানীয়রা। তবে আতঙ্কে রয়েছে স্থানীয়রা।

road

এদিন স্থানটি ব্যারিকেড করে রাখা হয়। খবর দেওয়া হয় সালানপুর থানায়। ঘটনা স্থলে ছুটে আসেন সালানপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অমিত হাতি সহ জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান এবং স্থানীয় পঞ্চায়েতের উপ প্রধান রঞ্জন দত্ত। খবর দেওয়া হয় পি.এইচ.ই দপ্তরে। তবে যানচলাচলে কোনো রকম অসুবিধা দেখা যায়নি এদিন।

এই প্রসঙ্গে মহম্মদ আরমান বলেন পি.এইচ.ই দপ্তর থেকে পানীয় জলের পাইপ লাইনের কাজ চলছে।গতকাল মেশিন দিয়ে রাস্তার ভেতর হয়ে হেউম পাইপ বসানোর কাজ করা হচ্ছিলো,হয়তো তারই জন্য পাশের রাস্তাটি বসে গেছে। পি. এইচ. ই দপ্তরের সাথে কথা হয়েছে খুব দ্রুত সমস্যার সমাধান করা হবে।

সঙ্গে সঙ্গে পি.এইচ.ই দপ্তর থেকে কাজ শুরু করা হয়। তবে স্থানীয় বাসিন্দারা জানান শনিবার সকালে হটাৎ রাস্তার পাশে ধসে গিয়ে গর্ত দেখা যায়। জলের পাইপ লাইন কাজের জন্য রাস্তা বসে যাচ্ছে।

Post a Comment

thanks