Rishabh Pant: 2023 সালের আইপিএলে খেলবেন ঋষভ পন্ত? বড় আপডেট দিলেন সৌরভ গাঙ্গুলী

Rishabh Pant


ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) নিশ্চিত করেছেন যে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্ত (Rishabh Pant) আইপিএল 2023 (IPL 2023) মিস করবেন কারণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান এখনও একটি গাড়ি দুর্ঘটনা থেকে সেরে উঠছেন।



এটি স্মরণ করা যেতে পারে যে পন্ত 30 ডিসেম্বর তার মায়ের সাথে দেখা করতে রুরকিতে যাওয়ার সময় একটি ভয়াবহ গাড়ি দুর্ঘটনার মুখোমুখি হন। দুর্ঘটনায় পন্ত আহত হয়েছেন এবং বর্তমানে মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত সপ্তাহে দেরাদুন থেকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হন পন্ত।




“আইপিএলে ঋষভ পন্তকে পাওয়া যাবে না। আমি দিল্লি ক্যাপিটালসের সাথে যুক্ত। এটি একটি দুর্দান্ত আইপিএল হবে (দলের জন্য), আমরা ভাল করব তবে ঋষভ পন্তের চোট দিল্লি ক্যাপিটালসকে প্রভাবিত করবে," স্পোর্টস টুডে দ্বারা গাঙ্গুলিকে উদ্ধৃত করা হয়েছে।



পন্তের লিগামেন্টে চোট লেগেছে এবং সেরে উঠতে প্রায় চার মাস সময় লাগতে পারে। গত সপ্তাহে মার্চে শুরু হতে পারে আইপিএল 2023।



গাঙ্গুলি আইপিএল 2023 মরসুমে দিল্লি ক্যাপিটালসে তাদের ডিরেক্টর অফ ক্রিকেটার হিসাবে যোগ দেবেন।

25 বছর বয়সী পন্ত দিল্লি-দেরাদুন হাইওয়েতে তার মার্সিডিজ গাড়িটি একটি ডিভাইডারের সাথে সংঘর্ষের পর ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার মুখোমুখি হন।

"ঋষভের কপালে দুটি কাটা আছে, ডান হাঁটুতে একটি লিগামেন্ট ছিঁড়ে গেছে এবং তার ডান হাতের কব্জি, গোড়ালি, পায়ের আঙুলেও আঘাত করেছে এবং তার পিঠে ঘর্ষণে আঘাত পেয়েছে," বিসিসিআই গত সপ্তাহে এক বিবৃতিতে বলেছে।


রিপোর্ট অনুসারে, এই বছরের শেষের দিকে ভারতে অনুষ্ঠিতব্য ওডিআই বিশ্বকাপ 2023-এর আগে ফিট হওয়ার দিকে মনোনিবেশ করছেন পন্ত।