latest news : ১১ টা ৩০ মিনিটেও অনুপস্থিত শিক্ষক, প্রাথমিক বিদ্যালয়ের অবস্থা দেখে বেজায় চটলেন পার্থ

latest news : ১১ টা ৩০ মিনিটেও অনুপস্থিত শিক্ষক, প্রাথমিক বিদ্যালয়ের অবস্থা দেখে বেজায় চটলেন পার্থ

some people in front school gate


দিদির সুরক্ষা কবজ কর্মসূচিতে বের হয়েছে বসগীরের ধাম এ.পি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে ক্লাস নিলেন তৃণমূল নেতা প্রাক্তন সংসদ পার্থপ্রতিম রায় ।

সোমবার অঞ্চলে একদিন কর্মসূচিতে বের হয়ে পুটিমারি এক গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বসগীরের ধাম এ.পি স্কুলে যান পার্থ। শিক্ষকরা সে সময় পর্যন্ত না আসায় হক চকিয়ে গেলেন প্রাক্তন সাংসদ তৃণমূল নেতা পার্থ প্রতিম রায়। স্কুলের ছাত্র-ছাত্রীরা এলেও শিক্ষকরা না আসায় পার্থ প্রতিমের চোখে মুখে ক্ষোভের ছবি ফুটে ওঠে।

স্থানীয় এলাকার বাসিন্দারা স্কুলের শিক্ষকরা সঠিক সময় না আসায় পার্থ প্রতিম রায়ের কাছে অভিযোগ জানান। প্রায় সাড়ে এগারোটা নাগাদ শিক্ষকরা এলে স্কুলে গিয়ে ক্লাস নিলেন পার্থ।

এদিন পার্থপ্রতিম রায় বেলা 11:30 টাকা নাগাদ স্কুল খোলার পর ওই স্কুলে গেলে তার সঙ্গে ছিলেন তৃণমূলের ব্লক সভাপতি অনন্ত বর্মন, দলের দিনহাটা শহর ব্লক সভাপতি বিশু ধর,অঞ্চল সভাপতি সুভাষ বর্মন, গ্রাম পঞ্চায়েত প্রধান শাহানারা পারভীন, যুব তৃণমূলের ব্লক সভাপতি বাপি হোসেন, মহিলা তৃণমূলের ব্লক সভাপতি ডালিয়া চক্রবর্তী, প্রাক্তন প্রধান রফিকুল ইসলাম, স্থানীয় তৃণমূল নেতা আনন্দ বর্মন থেকে শুরু করে অনেকেই।

রাজ্য সরকার যখন শিক্ষার উন্নয়নে নানাভাবে চেষ্টা করছে তখন এই স্কুলের প্রধান শিক্ষক থেকে শুরু করে অন্যান্য শিক্ষকরা প্রায়ই দেরিতে আসেন বলে অভিযোগ। বেলা 11:30 স্কুলের ভিতর গিয়ে শিক্ষকদের সাথে কথা বলে তিনি ক্লাসে যান পড়ুয়াদের সাথে কথা বলতে।

প্রাক্তন সাংসদ একজন হাই স্কুলের শিক্ষক। দিদির সুরক্ষা কবচ কর্মসূচিতে বের হয়ে এদিন তিনি প্রাথমিক স্কুলে গিয়ে ছাত্রছাত্রীদের ক্লাস নেওয়ায় ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়ে। এছাড়াও এদিন সময় মতন স্কুলের শিক্ষক না আসায় তিনি স্কুল ইন্সপেক্টর কে ফোন করে অভিযোগও জানান।

দেখুন ভিডিউ- https://youtu.be/BzUf5xI3D5o

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ