কুড়ি সালের মামলায় জলপাইগুড়িতে আত্মসমর্পন মীনাক্ষী মুখার্জীর, জামিন পেলেন দুই বাম কর্মী

মীনাক্ষী মুখার্জী




জলপাইগুড়ি :

রাজনীতিতে কৌশল নীতি অনেক গুলো থাকে তবে কাজ টা করে যেতে হয়, কুড়ি সাল আগের মামলায় আত্মসমর্পন করে মন্তব্য, মীনাক্ষী মুখার্জীর (Minakshi Mukherjee)। জামিন পেলেন দুই বাম কর্মী।

শুক্রবার জলপাইগুড়ি জেলা আদালতে আসেন সিপিআইএম এর নেত্রী মীনাক্ষী মুখার্জী সহ সায়ন্দীপ ঘোষ। উল্লেখ্য, দু হাজার কুড়ি সালের ফেব্রুয়ারী মাসে দলের যুব সংগঠন ডি ওয়াই এফ আইয়ের ডাকে উত্তরকন্যা অভিযানে অংশগ্রহণ করে নিউ জলপাইগুড়ি থানা এলাকায় মীনাক্ষী মুখার্জি সহ মোট বারো জন ১৪৪ ধারা অমান্য করে ছিলেন, এই অভিযোগে একটি মামলা রজু করেছিলো পুলিশে, সেই মামলায় শুক্রবার জলপাইগুড়ি আদালতে উপস্থিত হয়ে আত্মসমর্পন করেন মীনাক্ষী মুখার্জি, সায়ন্দীপ ঘোষ।

যদিও উভয় পক্ষের সওয়াল জবাব শোনার পর জেলা আদালতের বিচারপতি মীনাক্ষী মুখার্জি এবং সায়ন্দীপ ঘোষের জামিনের আবেদন মঞ্জুর করেন বলে জানান, অভিযুক্ত পক্ষের আইনজীবী শঙ্কর দে।

জলপাইগুড়ি আদালত থেকে দুহাজার কুড়ি সালের এই মামলায় জামিন পেয়ে ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের রাজ্যে সম্পাদিকা মীনাক্ষী মুখার্জি বলেন, এই ভাবে আমাদের আন্দোলন কে থামিয়ে রাখা যাবে না, কারণ সিপিএম, ডি ওয়াই এফ আইয়ের আন্দোলন সাধারণ মানুষের আন্দোলন, কত জনের বিরুদ্ধে শাসক দলের অঙ্গুলিহেলনে পুলিশ এমন মিথ্যে মামলা করবেন,, রাজনীতিতে কৌশল, নীতি অনেক থাকে তবে কাজটা করে যেতে হবে।

জলপাইগুড়ি আদালত থেকে জামিন পেয়ে রাজ্যে সিপিএমের নেতা সায়ন্দীপ ঘোষ জানান, এমন বহু মামলা আমাদের আন্দোলনকে দমিয়ে রাখার উদ্দেশ্যে পুলিশ করছে রাজ্যের বিভিন্ন থানায়, এটা তারই একটি।আমরা সাধারণ মানুষের অধিকার নিয়ে আমাদের আন্দোলন চালিয়ে যাবো।