LIC-তে অফিসার পদে প্রচুর নিয়োগ-শুরু হয়েছে আবেদন

LIC



সম্প্রতি লাইফ ইনস্যুরেন্স কর্পোরেশন অফ ইন্ডিয়া (LIC)-এর তরফে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে মোট ৩০০ টি শূন্যপদে অ্যাসিসট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার (জেনেরালিস্ট) পদে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে।


যে সকল প্রার্থীরা অ্যাসিসট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার (AAO) পদে আবেদন করতে চান তাদের একটি ভারতীয় বিশ্ববিদ্যালয় কিংবা প্রতিষ্ঠান থেকে যে কোনও শাথায় ব্যাচেলর ডিগ্রি থাকা আবশ্যক।


আগ্রহী প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট licindia.in-তে ক্লিক করলেই নিয়োগ সংক্রান্ত সমস্ত বিষয়ে বিশদে জানতে পারবেন। সংশ্লিষ্ট ওয়েবসাইটেই প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য ০১.০১.২০২৩ অনুযায়ী প্রার্থীদের ২১ থেকে ৩০ বছরের মধ্যে বয়স হতে হবে।


LIC AAO নিয়োগের অনলাইন আবেদন প্রক্রিয়া ১৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে। ৩১ জানুয়ারি পর্যন্ত আবেদন চলবে। প্রিলিমিনারি পরীক্ষা হবে ১৭ এবং ২০ ফেব্রুয়ারি। মেইন পরীক্ষার সম্ভাব্য তারিখ হতে পারে ২০২৩ সালের ১৮ মার্চ।


আবেদনকারীদের আবেদন ফি  ৭০০ টাকা এবং ট্রানস্যাকশন চার্জ এবং জিএসটি দিতে হবে। এসসি/এসটি/পিডাব্লুডি প্রার্থীদের ইন্টিমেশন চার্জ ৮৫ টাকা+ট্রানস্যাকশন চার্জ+জিএসটি দিতে হবে।


আগ্রহী প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট licindia.in-তে ক্লিক করে বিস্তারিত জেনে নিতে পারবেন।