Dooars Utsav 2023 : শুরু হল ১৭ তম বিশ্ব ডুয়ার্স উৎসব

Dooars Utsav : শুরু হল ১৭ তম বিশ্ব ডুয়ার্স উৎসব, উদ্বোধন করলেন রাজ্যের দুই মন্ত্রী বুলু চিক বড়াইক, উদয়ন গুহ




আলিপুরদুয়ারঃ আলিপুরদুয়ার প‍্যারেড গ্ৰাউণ্ড ময়দানে আজ থেকে শুরু হল ১৭ তম বিশ্ব ডুয়ার্স উৎসব। এদিন এই উপলক্ষে আলিপুরদুয়ার বি এম ক্লাব ময়দান থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা আয়োজিত হয় । শোভাযাত্রায় জেলার বিভিন্ন প্রান্তের মানুষেরা ও বিশিষ্টজনেরা অংশনেন । আরও পড়ুনঃ DA News Update : রাজ্যের সরকারী কর্মচারীদের ডিএ নিয়ে বড় আপডেট 

এদিন বিশ্ব ডুয়ার্স উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ, মন্ত্রী বুলু চিকবড়াইক, আলিপুরদুয়ার জেলাশাসক তথা উৎসব কমিটির সভাপতি সুরেন্দ্র কুমার মিনা, এস জে ডি এ চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী, এনবিএসটিসি চেয়ারম্যান পার্থ প্রতিম রায়, প্রাক্তন মন্ত্রী উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ, ভাইস চেয়ারম্যান মৃদুল গোস্বামী সহ বিশিষ্টজনেরা।

এবছর বিশ্ব ডুয়ার্স উৎসবে ৬০০ টি বেশি স্টল বসেছে এবং নেপাল ,ভুটান,বাংলাদেশ প্রতিবেশী দেশ থেকে বিভিন্ন জিনিসের স্টল বসেছে ডুয়ার্স উৎসবে। 

১১ দিন ব্যাপী তিনটি মঞ্চে অনুষ্ঠান পরিবেশিত হবে। শিশু মঞ্চ, লোক মঞ্চ এবং মূল মঞ্চে চলবে এই অনুষ্ঠান। মূল মঞ্চে প্রতিদিন কলকাতা এবং বোম্বে খ্যাত শিল্পীরা অনুষ্ঠান পরিবেশন করবে। এ বছরের বিশেষ আকর্ষণ কিশোর কুমার পুত্র অমিতকুমার, মিকা সিং, অমিত মিশ্র, সলমান আলী প্রমূখ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ