Divita Rai: দিভিতা রাই মিস ইউনিভার্স জাতীয় পোশাকের জন্য অসামান্য 'সোনে কি চিড়িয়া' পোশাকে, দেখুন ছবি 

Divita Rai


মিস ইউনিভার্স প্রতিযোগিতার 71 তম সংস্করণ 14 জানুয়ারী নিউ অরলিন্স, লুইসিয়ানার আর্নেস্ট এন. মরিয়াল কনভেনশন সেন্টারে মিস ইউনিভার্স খেতাবের জন্য বিশ্বজুড়ে 80 টিরও বেশি প্রতিনিধিদের সাথে শুরু হবে৷ ভারতীয় প্রতিযোগী দিভিতা রাই দিল্লি-ভিত্তিক ডিজাইনার অভিষেক শর্মা দ্বারা একটি সূক্ষ্ম সোনালি পোশাকে 'সোনে কি চিড়িয়া'-এর প্রতিকৃতি করেছেন।
Divita Rai


ডিজাইনার অভিষেক শর্মা প্রকাশ করেছেন যে তার পোশাকটি সোনার পাখি হিসাবে ভারতের ইথারিয়াল উপস্থাপনা দ্বারা চালিত হয়েছিল, যা আমাদের সমৃদ্ধ সাংস্কৃতিক অতীতের সম্পদ এবং বৈচিত্র্যের সাথে সহাবস্থানের আধ্যাত্মিক সারাংশের প্রতীক।

তিনি তার ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে পোশাকের বিবরণ প্রকাশ করেছেন এবং বলেছেন, "তীব্র সোনার ধাতব হাতের অলঙ্করণগুলি আমাদের কারিগরদের সেরা কারুকার্যের একটি সত্যিকারের উদাহরণ। লেহেঙ্গাটি মধ্যপ্রদেশের চাঁদেরি জেলা থেকে একটি হাতে বোনা টিস্যু ফ্যাব্রিক থেকে তৈরি করা হয়েছে যার সাথে একটি আধুনিক ভারতের চিত্র উপস্থাপন করা হয়েছে।"

দক্ষ ডিজাইনার বলেন যে ডানাগুলি যত্নের শক্তির প্রতীক যা ভারত কঠিন সময়ে বিশ্ববাসীকে দেখিয়েছে। ভারত তাদের যত্ন নিয়েছিল এবং 'এক বিশ্ব এক পরিবার' ধারণার সমর্থন হিসাবে দাঁড়িয়েছিল৷ তিনি বলেছিলেন, "সত্যিকারের অর্থে জাতীয় পোশাক আধুনিক ভারতের সারাংশ এবং প্রগতিশীল চিন্তাধারার দৃষ্টিভঙ্গি।"

Divita Rai


মিস ইউনিভার্স হারনাজ সান্ধু, যিনি 2021 সালের ডিসেম্বরে ভারতের হয়ে খেতাব জিতেছিলেন, তিনি সুন্দরী প্রতিযোগিতার বিজয়ীর মুকুট পরাবেন।