Sex Life Tips: প্রথমবার যৌনমিলনের সময় মানুন এই নিয়মগুলি, প্রথমরাতে হবে সুখময়! 

Sex Life Tips



যৌনতাই সুস্বাস্থ্যের রহস্য। উঠে এসেছে নানান গবেষণায়। আর যৌনতা নিয়ে জানা অজানা অনেক কিছুই থাকে। অনেকেই চিন্তায় থাকেন নিজের প্রথম রাতে সঙ্গীনিকে কতটা সুখ দিতে পারবে। কি হবে সেদিনের উষ্ণ ছোঁয়ায় সঙ্গীনিকে কতটা আনন্দ দিতে পারবে তার নিয়ে চিন্তায় থাকেন কিছু পুরুষ। আবার কিছু নারীও তার সঙ্গীকে প্রথমরাতে কি করে তৃপ্ত করবে তার নিয়ে চিন্তায় থাকে। অনেকের আতঙ্ক থাকে মনে ব্যথা পাওয়া বা দেওয়ার বিষয়টি নিয়ে । কিন্তু সব কিছু দূরে রেখে মিলন করতেই হবে। তাঁদের জন্য রয়েছে কিছু টিপস।



১. প্রথম টিপস হিসেবে পর্ণোগ্রাফি দেখে সঙ্গীনিকে শান্তি দেওয়ার চিন্তা ছেড়ে দিতে হবে। পর্নোগ্রাফি আর যৌনতাকে এক করে ভাবলে চলবে না বলেই জানাচ্ছে বিশেষজ্ঞরা।



২. প্রথমবার সঙ্গমের সময়ে ব্যথা পাওয়ার বা দেওয়ার আতঙ্ক থাকারা লুব্রিকেন্ট ব্যবহার করতে পারেন বলে জানাচ্ছে বিশেষজ্ঞরা। যোনি বা পায়ুপথকে পিচ্ছিল করে শরীরে যৌনাঙ্গ প্রবেশের মুহূর্তটি সুখকর করে তোলে। ব্যাথা যে লাগবে না তাই নয় এই ব্যাথা দূর করার জন্য সঙ্গীনিকে চুমু সহ আলতো আদর করতে হবে।



৩. প্রথমবার যৌনতায় সেফটি থাকা জরুরী আর তাই কন্ডোমের ব্যবহার করতে তো হবেই। তবে অনেকে ডবল কন্ডোম ব্যবহার করে যাবে ডবল ব্যাগিং বলে। সেক্ষেত্রে ফেটে যাওয়ার চাঞ্চ থাকে। যদি লুব্রিকেন্ট ব্যবহার করেন তবে তার নিরোধক নেওয়া ভালো নয়তো কন্ডোম নেমে আসতে পারে।



৪. যৌনতায় অতিরিক্ত সজাগ থাকার মানে নেই। যৌনতা এবং তার অভিব্যক্তি স্বতঃস্ফূর্ত হওয়াটাই বাঞ্ছনীয় । কারও কাছে নিজের দক্ষতা প্রমাণের কোনও প্রশ্নই ওঠে না। সজাগ না থেকে মুহুর্তটা উপভোগ করুন।