Teacher Dances With Students To Bhojpuri Song In Classroom, Netizens Say Fire Her




সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে একজন স্কুল শিক্ষিকাকে তার ছাত্রদের সাথে একটি ভোজপুরি গানে নাচতে দেখা গেছে। যাইহোক, বেশিরভাগ নেটিজেন এতে খুশি নন কারণ শিক্ষিকা এখন কিছু ব্যাপক ট্রোলিংয়ের সম্মুখীন হচ্ছেন।



ক্লিপটিতে দেখা যাচ্ছে শিক্ষিকা একটি ভোজপুরি গানে নাচছেন এবং তারপরে, তার ছাত্ররাও উপস্থিত হয়েছেন৷ ভিডিওতে, আপনি শাড়ি পরা একজন শিক্ষিকাকে ক্লাসরুমে ভোজপুরি গান পাতলি কামারিয়া মোরিতে নাচতে দেখতে পাচ্ছেন। টুইটার ব্যবহারকারী 'গুলজার_সাহাব' ভিডিওটি টুইট করে বলেছেন, "কেন আমরা আমাদের শৈশবে এমন শিক্ষক পেলাম না?"


ভিডিওটি 268k ভিউ এবং 8,200 লাইক পেয়েছে। অনেক টুইটার ব্যবহারকারীরা ক্ষুব্ধ হয়েছেন এবং কেউ কেউ ভিডিও দেখে ক্ষুব্ধও হয়েছেন এবং স্কুল শিক্ষককে বরখাস্ত বা বরখাস্ত করার জন্য অনুরোধ করেছেন কারণ এটি একটি শ্রেণিকক্ষের সাজসজ্জার বিরুদ্ধে।



একজন ব্যবহারকারী লিখেছেন, "এই মহিলাকে অবিলম্বে অপসারণ করা উচিত... তারা কী অশ্লীলতা ছড়াচ্ছে এবং তাও বাচ্চাদের সাথে জড়িত ... এমন লজ্জা,"।



"এটি ভাল শিক্ষকদের রোল মডেলের মতো নয় এবং আইটেম নর্তকদের মতো হওয়া উচিত নয়, সনাতন ধর্মে আমাদের গুরুদের প্রতি আমাদের অগাধ শ্রদ্ধা রয়েছে যা বাচ্চাদেরও বজায় রাখা এবং শেখানো দরকার," অন্য ব্যবহারকারী লিখেছেন।