Latest Online Bengali News Portal

Breaking

Sunday, December 04, 2022

রাজ্য সড়কে ট্রাক ও সরকারী বাস দুর্ঘটনায় আগুন,আহত ১৫ যাত্রী

জামালদহে রাজ্য সড়কে ট্রাক ও সরকারী বাস দুর্ঘটনায় আগুন,আহত ১৫ যাত্রী



জামালদহ,৪ ডিসেম্বর :

কোচবিহার মেখলিগঞ্জ মহকুমার জামালদহে থেলপুর মোড় এলাকায় ১২(A) রাজ্য সড়কে একটি বেসরকারি ট্রাক,যার নম্বর WB 59C 9844 এবং একটি সরকারি বাস, যার নম্বর WB63A 5858 মুখোমুখি সংঘর্ষ হয়। মুহূর্তের মধ্যেই ট্রাকটির মধ্যে আগুন লেগে যায়। জানা গেছে, সরকারি বাসটি যাত্রী তোলার জন্য রাস্তার বাঁকে দাঁড়িয়ে ছিল। সেই মুহূর্তে মাথাভাঙ্গাগামী একটি ট্রাক সজোরে বাসটিকে ধাক্কা দিয়ে ১০ থেকে ১২ ফুট ঠেলে নিয়ে যায় । রেলিং থাকায় বাসটি নিচে খাদের মধ্যে পড়ে যায়নি। প্রথমে ট্রাকটির মধ্যে আগুন ধরে। পরে তা বাসের মধ্যে ছড়িয়ে পড়ে। বাসে থাকা যাত্রীরা হুড়োহুড়ি করে নামতে গেলে কমপক্ষে ৬ জন আহত হয়েছেন বলে প্রাথমিক খবরে জানা গিয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। বাসে থাকা সুভাষ মুখার্জি নামে একজন যাত্রী জানান, বাসের ভিতরে ২৫ থেকে ৩০ জন যাত্রী ছিলেন। সকাল আনুমানিক ৭টা ৪৫ মিনিটের ঘটনা। দাউ দাউ করে আগুন জ্বলতে এবং ধোয়া দেখে আশেপাশের প্রচুর মানুষ জড়ো হয়।

জানা গেছে, ট্রাকের মধ্যে কয়লা ভর্তি ছিল। ঘটনার কিছুক্ষণ পড়ে দমকলের একটি ইঞ্জিন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। ততক্ষণে বাসটির প্রায় বডি পুড়ে গিয়েছে। ট্রাকটিরও বহু ক্ষতি হয়েছে। যান চলাচল এক ঘন্টার বেশি বন্ধ থাকে।

এই বিষয়ে জেলা পুলিশের তরফে জানানো হয় ট্রাক ও বাসের দুর্ঘটনায় শর্ট সার্কিট এর কারণে আগুন লাগে। আরো জানানো হয় যে বাসের চালক কন্ডাক্টর সহ মোট ১৫ জন সামান্য আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চ্যাংরাবান্ধা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। ট্রাক চালক ও খালাসী পলাতক রয়েছে বলে জানা গিয়েছে। বর্তমানে যান চলাচল সচল রয়েছে।

No comments:

Post a Comment