Tunisha Sharma Death Case Update, Boyfriend Sheejan Khan sent to coustdy 


Tunisha Sharma


অভিনেতা শিজান খান, তার প্রাক্তন বান্ধবী, অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুর ঘটনায় গ্রেফতার হয়েছেন, শনিবার মহারাষ্ট্রের একটি আদালত 14 দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছে। তুনিশার মৃত্যুর একদিন পর শিজানকে গ্রেপ্তার করা হয় এবং এরপর থেকে তাকে হেফাজতে রাখা হয়। তুনিশা তার শো আলি বাবা: দাস্তান-ই-কাবুলের সেটে মারা যান, যার পরে পুলিশ এটিকে আত্মহত্যা বলে জানায়।




শিজানকে 25 ডিসেম্বর, রবিবার প্ররোচনার অভিযোগে প্রাথমিকভাবে গ্রেপ্তার করা হয়েছিল। তাকে চার দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল, যা বুধবার আরও দুই দিন বাড়ানো হয়েছিল। শনিবার বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ শেষ হওয়ার সাথে সাথে, শিজানকে ভাসাই আদালতে হাজির করা হয়েছিল কারণ তার আইনি দল জামিনের আবেদন করেছিল। তবে, প্রসিকিউশন জানিয়েছে যে তাকে জিজ্ঞাসাবাদ করতে এবং মামলাটি তদন্ত করতে তাদের আরও সময় প্রয়োজন। ফলে আদালত তার হেফাজতের মেয়াদ ১৪ দিন বাড়িয়েছে।




গত শনিবার বিকেলে 20 বছর বয়সী তুনিশাকে তার শোয়ের মেকআপ রুমে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাকে মৃত ঘোষণা করা হয়। পরে শিজানকে গ্রেপ্তার করা হয় তার পরিবারের অভিযোগের পর। শিজান এবং তুনিশা একটি সম্পর্কের মধ্যে ছিল বলে জানা গেছে এবং 15 দিন আগে ব্রেক আপ হয়েছিল যার কারণে তুনিশা অনেক চাপের মধ্যে ছিল। ঘটনাস্থল থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার না হলেও পুলিশ মৃত্যুকে আত্মহত্যা বলে রায় দিয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী, ফাঁসিতে ঝুলে শ্বাসরোধে তুনিশার মৃত্যু হয়েছে।




শিজান এবং তুনিশা দুজনেই আলি বাবা: দাস্তান-ই-কাবুলে অভিনয় করেছিলেন এবং তার পরিবার তার সাথে বন্ধুত্বপূর্ণ ছিল বলে জানা গেছে। মঙ্গলবার মুম্বাইয়ে শেষকৃত্য সম্পন্ন হয়। শীজানের পরিবার - তার অভিনেত্রী বোন শাফাক নাজ এবং ফালাক নাজ সহ -ও তাদের শেষ শ্রদ্ধা জানাতে শ্মশানে পৌঁছেছিল।



তুনিশার পরিবার, তার মা ভনিতা শর্মা সহ, শিজান তার মৃত্যুর আগে তাকে চড় মারার জন্য অভিযুক্ত করেছে এবং আরও বলেছে যে মৃত্যুর একটি 'লাভ জিহাদ' কোণ রয়েছে। শিজানের আইনি দল ও পরিবার এসব অভিযোগ অস্বীকার করেছে।