গীতালদহের দাপুটে তৃণমূল নেতা আবুয়াল আজাদকে অনির্দিষ্টকালের জন্য বহিষ্কার ব্লক তৃণমূল কংগ্রেসের


some people in party office




দিনহাটা :

দলবিরোধী মন্তব্যের জন্য গীতালদহের দাপুটে তৃণমূল নেতা আবুয়াল আজাদকে বহিষ্কার করলো ব্লক তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত গত বাইশে নভেম্বর মঙ্গলবার দিনহাটা এক নম্বর ব্লক A তৃণমূল কংগ্রেস সভাপতি সুধাংশু চন্দ্র রায় তাকে একটি শোকজের নোটিশ পাঠান।

এরপর বুধবার সন্ধ্যায় আবুয়াল আজাদ পোস্ট অফিস মারফত সেই নোটিশ পান,এমনটাই জানান তিনি। সেই নোটিশে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস দিনহাটা এক নম্বর ব্লক এ কমিটির পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় দলের নামে কুরুচিকর মন্তব্য এবং নাগরিক মঞ্চ নামে একটি সংগঠন তৈরি করে তৃণমূল কংগ্রেসের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ এনে ৭ দিনের মধ্যে সঠিক উত্তর দিতে হবে না হলে দল যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে বলে জানানো হয়।

এরপর গত ২৪ শে নভেম্বর বৃহস্পতিবার নিজ বাড়িতে সাংবাদিক বৈঠক করে তৃণমূল নেতা আবুয়াল আজাদ বলেন আমি সময় মতন শোকজ নোটিশের সদুত্তর দেবো। তবে সাত দিন পেরিয়ে গিয়েও ব্লক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব শোকজের সদুত্তর না পাওয়ায় আজ রবিবার দুপুরে কৃষিমেলা সংলগ্ন এলাকায় সাংবাদিক বৈঠক করে তৃণমূল নেতা আবুয়াল আজাদকে অনির্দিষ্টকালের জন্য বহিষ্কার করলো তৃণমূল কংগ্রেস। এমনটাই সংবাদ মাধ্যমকে জানান দিনহাটা এক নম্বর ব্লক A তৃনমূল কংগ্রেসের সভাপতি সুধাংশু চন্দ্র রায়।