KVS Recruitment : 13404 শূন্যপদে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

Teacher Recruitment



কেন্দ্রীয় বিদ্যালয় সংগঠন (কেভিএস) প্রাথমিক শিক্ষক (পিআরটি), প্রশিক্ষিত স্নাতক শিক্ষক (টিজিটি), স্নাতকোত্তর শিক্ষক (পিজিটি) এবং অন্যান্য পদে আবেদন করার জন্য প্রার্থীদের আমন্ত্রণ জানিয়ে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা KVS-এর অফিসিয়াল ওয়েবসাইট kvsangathan.nic.in-এ গিয়ে পদগুলির জন্য আবেদন করতে পারেন। নিবন্ধন প্রক্রিয়া 05 ডিসেম্বর, 2022 তারিখে শুরু হবে। অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 26 ডিসেম্বর। এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে প্রায় 13404টি শূন্য পদ পূরণ করা হবে।



KVS ওয়েবসাইট www.kvsangathan.nic.in -এ অনলাইন আবেদন জমা দেওয়া শুরু : 05.12.2022 (10:00 ঘন্টা থেকে)

অনলাইন জমা দেওয়ার শেষ তারিখ: 26.12.2022 (23:59 ঘন্টা পর্যন্ত)

লিখিত পরীক্ষার তারিখ (অস্থায়ী): KVS ওয়েবসাইটে অবহিত করা হবে




প্রার্থীদের কেন্দ্রীয় বিদ্যালয় সংগঠনের ওয়েবসাইট www.kvsangathan.nic.in-এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। অন্য কোন উপায়/আবেদনের পদ্ধতি গ্রহণ করা হবে না। অনলাইন আবেদনপত্রে সম্পূর্ণ বিবরণ সাবধানে পূরণ করতে হবে। অনলাইন আবেদনপত্রে থাকা নির্দেশাবলী অনুযায়ী উপযুক্ত স্থানে সাম্প্রতিক ছবি, স্বাক্ষর এবং থাম্ব ইমপ্রেশন স্ক্যান করে আপলোড করুন এবং অনলাইনে জমা দিন।





কেন্দ্রীয় বিদ্যালয়ে এই নিয়োগের জন্য আবেদন করার সময় প্রার্থীদের জেনারেল, ওবিসি এবং ইডব্লিউএস বিভাগের চাকরি প্রার্থীদের জন্য 1000 টাকা ফি দিতে হবে। একই সময়ে, SC, ST এবং PWD ক্যাটাগরির প্রার্থীদের কোনো ধরনের ফি দিতে হবে ।