Viral Video: সামি সামিতে রাশিয়ান মেয়েদের নাচ, ভাইরাল ভিডিও 



আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দান্না অভিনীত পুষ্পা: দ্য রাইজ এই বছরের অন্যতম হিট ছবি। পুষ্পা জ্বর সারা বিশ্বে পৌঁছেছিল মানুষ চলচ্চিত্রটির প্রশংসা করে এবং এর জনপ্রিয় গানে নাচছিল। ফিল্মটি রাশিয়ায় 8 ডিসেম্বরে মুক্তির জন্য প্রস্তুত। এখন, বিশ্বব্যাপী ব্লকবাস্টার হওয়ার পর, ফিল্মটির রাশিয়ান অনুরাগীরা আশ্চর্যজনক মিউজিক অ্যালবামে কম্পিত হচ্ছে যার মধ্যে শ্রীভল্লী, ওও আন্তাভা এবং সামি সামি-এর মতো জনপ্রিয় গান রয়েছে।



রাশিয়ার একজন পুষ্পা ভক্ত সম্প্রতি রাশমিকা মান্দান্নার সামি সামিতে একটি আরাধ্য রাশিয়ান পরিবারের নাচের একটি ভিডিও শেয়ার করেছেন। নাটালিয়া ওদেগোভা, একজন ভারতীয় নৃত্যশিল্পী এবং কোরিওগ্রাফার, একটি ইনস্টাগ্রাম রিল পোস্ট করেছেন যেখানে তাকে তার গার্ল গ্যাংয়ের সাথে সামি সামিতে দেখা যায়। ক্যাপশনে লেখা আছে, "#saamisaami-এ আমার মেয়েদের সাথে নাচতে সোফিয়ার সেরা আবেগ।"



ক্লিপটিতে মস্কোর রেড স্কোয়ারে ঐতিহাসিক জাদুঘরের সামনে ছয়জন সুন্দরী রাশিয়ান মহিলা গানের ধাপগুলি পুনরায় তৈরি করছেন৷ রিলটি 14 হাজারের বেশি ভিউ এবং 700 লাইক পেয়েছে। ভিডিওটি ভারতীয় নেটিজেনদের দ্বারা পছন্দ হয়েছিল যারা ফায়ার ইমোজি এবং আন্তরিক মন্তব্যের সাথে মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছিল। "খুব সুন্দর নাচ," একজন দেশি ব্যবহারকারী লিখেছেন। "এত ভাল মানুষ এত ভাল," অন্য ব্যবহারকারী মন্তব্য করেছেন। "আপনি মেয়েরা আশ্চর্যজনক," তৃতীয় ব্যবহারকারী লিখেছেন.



পুষ্পা: দ্য রাইজ রাশিয়ান থিয়েটারগুলিতে রাজত্ব করতে প্রস্তুত, বিশেষ করে একাধিক ভাষায় তার আকর্ষণ ছড়িয়ে দেওয়ার পরে, পুষ্প: দ্য রাইজের রাশিয়ান ভাষার ট্রেলার প্রকাশিত হয়েছে। আল্লু অর্জুন এবং তার দল সম্প্রতি একই বিষয়ে একটি প্রেস কনফারেন্সে অংশ নিয়েছিল, যা অবশ্যই একটি সফলতা ছিল। পুষ্পা: দ্য রাইজ-এর ক্রেজ যখন জাতিকে দখল করে নিয়েছে, তখন ভক্তরা আরও আপডেট পাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে কারণ দলটি পুষ্পা: দ্য রুল-এর জন্য প্রস্তুতি নিচ্ছে।