Latest Online Bengali News Portal

Breaking

Monday, December 05, 2022

দিনহাটার বিভিন্ন এলাকায় আক্রান্ত BJP কর্মীদের লুঠতরাজ হওয়া বাড়ি, দোকান পরিদর্শনে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

দিনহাটার বিভিন্ন এলাকায় আক্রান্ত BJP কর্মীদের লুঠতরাজ হওয়া বাড়ি, দোকান পরিদর্শনে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী




সোমবার দুপুর দুটো নাগাদ দিনহাটার আমবাড়ি এলাকায় আক্রান্ত বিজেপি ২৩ নম্বর মন্ডল সভাপতি বিদ্যুৎ কুমার সরকার ও বিজেপি কর্মী তারুরাম রায়ের বাড়িতে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিক।

উল্লেখ্য গতকাল তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল সংগঠিত হয়। এরপর বিজেপি মন্ডল সভাপতি বিদ্যুৎ কুমার সরকারের বাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। এছাড়াও আর এক বিজেপি কর্মী তারুরাম বর্মনের বাড়িতেও ভাংচুর চালানো হয় বলে অভিযোগ।

এই ঘটনায় আজ আমবাড়িতে আক্রান্ত বিজেপি কর্মীদের বাড়ি যান কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী। এদিন তিনি ছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিজেপির সভাপতি সুকুমার রায় সহ অন্যান্য বিধায়করা।

এখান থেকে তারা আসেন বুড়িরহাট বাজারে BJP কর্মীর ভাংচুর,লুঠ হওয়া দোকান পরিদর্শনে ।  উল্লেখ্য গতকাল রাতে বিজেপি কর্মী রাজেশ ঘোষের কম্পিউটার ও পানের দোকানে ভাংচুর চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এমনটাই অভিযোগ বিজেপির। এছাড়াও গতকাল রাতে আরো তিন বিজেপি কর্মীর বাড়িতে হামলা হয় বলেও অভিযোগ। সেই কারণে সৌরভ রায় নামের আক্রান্ত এক বিজেপি কর্মীর বাড়ি পরিদর্শনে গিয়ে পরিবারের সাথে কথা বলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিক।

ভিডিও নিউজ দেখতে ক্লিক করুন -

No comments:

Post a Comment