দিনহাটা কলেজ - হিন্দি চটুল গানের নাচের ভিডিও কলেজ চত্বরেই ! তীব্র সমালোচনা বিভিন্ন মহলে 


student dance



আবারো শিরোনামে দিনহাটা কলেজ । কলেজ চলাকালীন কলেজের প্রশাসনিক ভবনের সামনে  একদল ছাত্রছাত্রীর হিন্দি চটুল গানের নাচের ভিডিও স্যোসাল মিডিয়ায় পোস্ট করে, তারপরই তা তীব্র সমালোচনার মুখে পরে।

মুহূর্তে ভাইরাল হয়ে যাওয়া সেই ভিডিও নিয়ে ইতিমধ্যে দিনহাটা কলেজের SFI দিনহাটা কলেজ ইউনিটের সম্পাদক শুভজিৎ দাস এক প্রেস বিবৃতিতে জানিয়েছেন-

"আমরা সামাজিক মাধ্যমে আজ দিনহাটা কলেজের অভ্যন্তরে কলেজের প্রসাশনিক ভবনের সামনে একটি চটুল গানের ভিডিওতে নাচ ভাইরাল হতে দেখেছি। দিনহাটা কলেজের সংস্কৃতির সাথে এই ভিডিও বেমানান। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি।

এই ভিডিও প্রথম যে ফেসবুক প্রোফাইল থেকে পোস্ট হয় সেই ফেসবুক প্রোফাইলের সাথে তৃণমূল কংগ্রেসের নাম জড়িত। এতে প্রমাণিত হয় যে তৃণমূল কংগ্রেস কলেজ ক্যাম্পাসের অভ্যন্তরে এইধরনের সংস্কৃতিকে মদত দিচ্ছে।"

প্রেস বিবৃতিতে আরও বলা হয়েছে "দিনহাটা কলেজ কর্তৃপক্ষের কাছে আবেদন জানাই তারা যাতে এই বিষয় টি কে গুরুত্ব দিয়ে দেখে ভবিষ্যতে যাতে এই ধরনের ঘটনা ক্যাম্পাসের অভ্যন্তরে না ঘটে সেই বিষয় নজর রাখে ও যারা এই ভিডিওর সাথে যুক্ত তাদের চিহ্নিত করে তারা যাতে আগামী দিনে ক্যাম্পাসে এই ধরনের কাজ না করে সেই বিষয়ে সতর্ক করে।


সেই সাথে দিনহাটা কলেজের অভ্যন্তরে প্রতিদিন ইভটিজিং এর ঘটনা বাড়ছে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ইভটিজারদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহণ করার দাবি জানাচ্ছি।"

ইতিমধ্যে প্রতিবাদে নেমেছে অনেক প্রাক্তনীও । গানের মাধ্যমে প্রতিবাদ জানিয়েছে JG Pradip । 

বিস্তারিত ভিডিওতে- https://youtu.be/TW0V7b2q84A