Latest Online Bengali News Portal

Breaking

Tuesday, December 06, 2022

মন্ত্রী উদয়ন গুহ এবং বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনীয়াকে গুলি করে মারবার হুমকি !

মন্ত্রী ও বিধায়ককে ভাইরাল অডিও ক্লিপে হুমকির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের তৃণমূলের


udayan jagadish



দিনহাটা : 

মন্ত্রী উদয়ন গুহ  ও  সিতাই বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়াক গুলি করে মারার হুমকির  অডিও বার্তা ভাইরাল। উল্লেখ্য গতকাল গভীর রাত থেকে ভাইরাল হয় একটি অডিও বার্তা। এমনকি আজ মঙ্গলবার সকাল পর্যন্ত ব্যাপক ভাবে সেই ভাইরাল অডিও বার্তা স্যোসাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

সেই ভাইরাল ভিডিও ক্লিপে অডিও বার্তায় উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ ও তার পুত্র সায়ন্তন গুহকে কিছু বিজেপি আশ্রিত দুষ্কৃতি প্রাণে মারার হুমকি দিয়েছে। এই অভিযোগ তুলে দোষীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে দিনহাটা থানায় ডেপুটেশন দিল তৃণমূল কংগ্রেস। মঙ্গলবার এই ডেপুটেশন দেওয়া হয়। এদিনের এই ডেপুটেশনে নেতৃত্ব দেন তৃণমূল নেতা দিনহাটা পুরসভার চেয়ারম্যান গৌরী শংকর মাহেশ্বরী, ভাইস চেয়ারম্যান সাবির সাহা চৌধুরী, তৃণমূল নেতা সুদেব কর্মকার প্রমুখ।


এদিনের এই ডেপুটেশন দেবার সময় পুরসভার চেয়ারম্যান গৌরীশংকর মাহেশ্বরী বলেন, বিজেপি শান্ত দিনহাটাকে অশান্ত করার চেষ্টা করে চলেছে। একটি ভিডিও ক্লিপে দেখা গিয়েছে রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ এবং তার পুত্র সায়ন্তন গুহকে গুলি করে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে । এটাকে কিছুতেই মেনে নেওয়া যায় না। আমরা সেই ভিডিও ক্লিপ ও মোবাইল নাম্বার পুলিশের হাতে তুলে দিয়ে অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছি। পাশাপাশি মন্ত্রী নিরাপত্তার দাবি জানানো হয়েছে। পুলিশের তরফ থেকে সব ধরনের ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে বলে চেয়ারম্যান গৌরীশংকর বাবু জানিয়েছেন।


এদিন তৃণমূলের তরফ থেকে এক প্রতিনিধি দল দিনহাটা থানার পুলিশ আধিকারিকের সঙ্গে দেখা করে তার হাতে লিখিত ডেপুটেশন তুলে দেওয়া হয়। ডেপুটেশন দেবার সময় সমস্যাগুলি নিয়ে পুলিশ আধিকারিকের সঙ্গে বিস্তারিত আলোচনা হয়। সমস্যাটি নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে বলে তৃণমূলের তরফ থেকে জানানো হয়েছে।

ভিডিও দেখতে - https://youtu.be/VN_BZthXZqQ

1 comment: