Latest Online Bengali News Portal

Breaking

Tuesday, December 06, 2022

৪০জন অযোগ্য শিক্ষক -শিক্ষিকার তালিকা প্রকাশ করলো SSC, দেখুন তালিকা

৪০জন অযোগ্য শিক্ষক -শিক্ষিকার তালিকা প্রকাশ করলো SSC, দেখুন তালিকা 

SSC


স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতি কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। OMR কারচুপি করে স্কুল সার্ভিস কমিশনের চাকরি পাওয়ার অভিযোগ উঠেছিল আর তাই প্রমাণিত হল। কলকাতা হাইকোর্টের নির্দেশ মতো আজ প্রথম ধাপে ৪০ জন্য অযোগ্য প্রার্থীকে যে শিক্ষক পদে নিয়োগ করা হয়েছিল তার তালিকা প্রকাশ করলো স্কুল সার্ভিস কমিশন।




গাজিয়াবাদ থেকে হার্ডডিস্ক উদ্ধার হওয়ার পর চক্ষু চড়ক গাছ হাইকোর্টের। এরপর ওএম আর শিট খতিয়ে দেখার নির্দেশ দিয়েছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। আর তাতেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য। শূন্য পাওয়া চাকরি প্রার্থীর নম্বর হয়ে গিয়েছে ৫৩‌। সিবিআইয়ের পেশ করা তথ্যে চক্ষু চড়ক গাছ আদালতের। নমুনা হিসেবে ২০জনের নামের তালিকা খতিয়ে দেখার পর দেখা যায় ২০জনের মধ্যে ১০জন পেয়েছে শুন্য অথচ এসএসসির তালিকায় তাঁদের প্রাপ্ত নম্বর ৫৩। বাকি ১০জনের এক বা দুই পেলেও তালিকায় তাঁদের প্রাপ্ত নম্বর ৫১ বা ৫২। ওয়েটিং লিস্টের প্রার্থীদের ক্ষেত্রেও এক বা দুই পেলেও তালিকায় তাঁদের নম্বর ৪৯।



প্রথম ধাপে প্রকাশিত দুর্নীতিগ্রস্থ বাতিল ৪০ জন শিক্ষক শিক্ষিকার নামের তালিকা প্রকাশ করলো স্কুল সার্ভিস কমিশন। চলুন দেখে নেওয়া যাক সেই তালিকা: Click Here 

9 comments:

  1. Joggo prarthi der chakri dik ghush na niye...

    ReplyDelete
  2. আরো কত যে অযোগ্য বেরোবে

    ReplyDelete
  3. ঠিক এ আছে

    ReplyDelete
  4. আরো যে কত বের হবে কে জানে

    ReplyDelete
  5. ভালই হয়েছে

    ReplyDelete
  6. আসল ক্রিমিনাল কে ধরে রাস্তার পোল্টে বেঁধে ক্যালোনা দরকার !!

    ReplyDelete