Vikram Gokhale Death: প্রয়াত বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে


Vikram Gokhale Death


প্রয়াত বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে। প্রবীণ অভিনেতা বিক্রম গোখলে শনিবার বিকেলে পুনেতে 77 বছর বয়সে মারা যান, সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে। বেশ কিছুদিন ধরেই পুনের হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অভিনেতা। এর আগে শনিবার, দীনানাথ মঙ্গেশকর হাসপাতালের পিআরও শিরীষ ইয়াদকিকর, যেখানে প্রবীণ অভিনেতা হাসপাতালে ভর্তি ছিলেন, তার স্বাস্থ্যের একটি আপডেট শেয়ার করেছিলেন এবং বলেছেন যে অভিনেতার স্বাস্থ্য "অবণতি" হয়েছিল এবং তিনি লাইফ সাপোর্টে ছিলেন।



বিক্রম গোখলে, তার বিস্তৃত কর্মজীবনে, সালমান খান এবং ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত অমিতাভ বচ্চনের অগ্নিপথ এবং সঞ্জয় লীলা বানসালির হাম দিল দে চুকে সনম সহ মারাঠি ও হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন। সাম্প্রতিক বছরগুলিতে, তিনি মিশন মঙ্গল, হিচকি, আইয়ারি, ব্যাং ব্যাং!, দে দানা দান এবং ভুল ভুলাইয়া প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন। 40 বছরেরও বেশি সময় ধরে কর্মজীবনে, তিনি বেশ কয়েকটি টিভি শোতেও অভিনয় করেছেন।



বিক্রম গোখলে 1971 সালে অমিতাভ বচ্চনের পরওয়ানা দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। 2010 সালে, তিনি মারাঠি ছবি অনুমতিতে কাজের জন্য শ্রেষ্ঠ অভিনেতার জন্য জাতীয় পুরস্কার পান। তিনি মারাঠি ছবি আঘাট দিয়েও পরিচালনায় যোগ দেন।



অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল মারাঠি ছবি 'গোদাবরী'তে। এই বছরের শুরুর দিকে, তাকে শিল্পা শেঠি এবং অভিমন্যু দাসানির সাথে নিকম্মায় দেখা গিয়েছিল।