Shehnaaz Gill: ভক্তের সাথে অসাধারন আচরণ শেহনাজ গিল, মুগ্ধ নেট দুনিয়া


Shehnaaz Gill



শেহনাজ গিল তার সরলতা এবং আকর্ষণের কারণে একটি বিশাল ফ্যান ফলোয়িং উপভোগ করেন। তিনি যখনই প্রকাশ্যে উপস্থিত হন তখনই তিনি প্রচুর ভালবাসায় বর্ষিত হন। বিগ বস 13 তারকার একটি ডাই-হার্ড ফ্যানের সাথে সর্বশেষ অঙ্গভঙ্গি আপনার মন জয় করবে। 



একটি ভাইরাল ভিডিওতে, শেহনাজ গিলের ভক্ত অনিয়ন্ত্রিতভাবে কান্নাকাটি করে এবং যখন অভিনেত্রী তাকে উষ্ণ আলিঙ্গনে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেছিলেন। তখন ফ্যানগার্লটি শেহনাজকে একটি চুড়ি দিতে হাঁটু গেড়ে বসে গিয়েছিল। জনপ্রিয় টিভি তারকা কিছুটা বিশ্রী বোধ করেছিলেন এবং তার অনুরাগীকে উঠে দাঁড়াতে এবং তার আবেগ নিয়ন্ত্রণে রাখার জন্য অনুরোধ করেছিলেন কারণ সেগুলি রেকর্ড করা হচ্ছে। একজন মহিলা, সম্ভবত শেহনাজ গিলের নিরাপত্তা প্রহরী তার ফ্যানকে দাঁড়াতে বাধ্য করার জন্য এর মাঝখানে হস্তক্ষেপ করেছিলেন, এই সময়ে বিগ বস খ্যাতি তার ভক্তের পক্ষে দাঁড়িয়েছিল এবং নিরাপত্তা কর্মীদের দূরে ঠেলে দেয়। ভক্তের উপহার গ্রহণ করার পরে, শেহনাজ গিল ভক্তকে আলিঙ্গন এবং চুম্বন দিয়ে জড়িয়ে ধরেন। আনন্দিত ভক্ত শেহনাজকে একটি আংটিও প্রসারিত করেছিলেন, কিন্তু অভিনেত্রী দৃঢ়ভাবে প্রত্যাখ্যান করেছিলেন।



শেহনাজ গিলের তার ডাই-হার্ড ফ্যানের সাথে ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। শেহনাজিয়ানরা অভিনেতাকে তার সরলতা এবং ভক্তদের সাথে তার সাধারণ আচরণের জন্য প্রশংসা করেছেন।  বেশ কিছু ব্যবহারকারী শেহনাজ গিলের জন্য হার্ট এবং হার্ট-আই ইমোজি দিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, "যখন একজন শেহনাজকে নিচে নামানোর চেষ্টা করে...তারা ভুলে যায় যে তার কাছে লক্ষ লক্ষ ভালোবাসা এবং আশীর্বাদ রয়েছে 🌟💕 সে নিজেই হয়ে মন জয় করছে...বিশ্বব্যাপী মানুষ তাকে ভক্তি করে যে সে...সে অনুপ্রেরণা দেয় আমাদের সব।" অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, "যেভাবে সে ওই মহিলা বাউন্সারকে বলেছিল তার ফ্যানকে থামাতে না ❤️❤️❤️🙌🙌🙌 দিল জিত লিয়া🥰😘😍।" তাদের একজন আরও বলেছেন, "ইসকি বাত হি আলাদা হ্যায় ইয়ার😍।"




কাজের ফ্রন্টে, শেহনাজ গিল বর্তমানে সালমান খানের কিসি কা ভাই কিসি কি জান দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। ফরহাদ সামজি এবং সাজিদ নাদিয়াদওয়ালা পরিচালিত এবং রচিত এই সিনেমাটিতে পূজা হেগড়ে, ভেঙ্কটেশ দাগ্গুবাতি এবং পার্থ সিদ্ধপুরাও রয়েছেন।