ICC T20 World Cup : বিয়ের জন্য অদ্ভুত শর্ত চাপালেন পাক অভিনেত্রী, ভারতকে হারালেই বিয়ে !


pakistan-artist




ICC T20 World Cup : বিয়ের জন্য যেমন স্বয়ম্বর সভার আয়জনের কথা জানাযায়, তেমনি বিয়ের জন্য অনেকসময় অনেক শর্ত আরোপের কাহিনীও জানা যায়। তবে সময়ের পরিবর্তন হলেও এখনো এমন দৃশ্য দেখা যায়। সম্প্রতি এক পাক অভিনেত্রী শর্ত দিয়েছেন -জিম্বাবোয়ে যদি ভারতকে হারিয়ে দেয়, তাহলে জিম্বাবোয়ের যে-কোনও ছেলেকে তিনি বিয়ে করতে তৈরু। আর এই টুইটে রীতিমতো শোরগোল পড়েছে নেটদুনিয়ায়।




চলতি সপ্তাহেই মুখোমুখি হতে চলেছে ভারত ও জিম্বাবোয়ে। সেই ম্যাচেই ভারতকে হারানোর জন্য অদ্ভুত এক শর্তের কথা শোনালেন পাক অভিনেত্রী।


চলতি বছরে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের যাত্রা জয় দিয়েই শুরু হয়েছে। ফলত প্রথম ম্যাচেই ভারতের মুখোমুখি হয়ে হারের মুখ দেখেছে পাকিস্তান। বিরাট কোহলির অবিশ্বাস্য ইনিংসে ধরাশায়ী হয়েছে পাকিস্তান। তবে পরবর্তী ম্যাচগুলিতে অনেক অদলবদল ঘটছে। একই গ্রুপে থাকার ফলে এই দেশগুলির মধ্যে পয়েন্টের নিরিখে লড়াইও হচ্ছে হাড্ডাহাড্ডি। পরপর জয়ের দরুন ভারতের জন্য সেমির জায়গা প্রায় পাকা হলেও, পাকিস্তানের সামনে এখনও কঠিন লড়াই বাকি।


নিজেদের ম্যাচগুলি জেতাই নয়, ভারতের হারের ফলেও বেশ কিছুটা লাভ হতে পারে পাকিস্তানের। বিশেষত আসন্ন ভারত-জিম্বাবোয়ে ম্যাচে যদি ভারত হেরে যায়, তাহলে গ্রুপ টেবলে প্রথম দিকে উঠতে পারে পাকিস্তানও।


আর তাই নিজের দেশকে পরবর্তী পর্বে দেখতে পাওয়ার আশা নিয়েই এমন টুইট করেছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী শেহর শিনওয়ারি। পাশাপাশি আছে ভারতের কাছে হারের বদলা। তাই তাঁর শর্ত, কোনোভাবে যদি ভারত হেরে যায়, তাহলে জিম্বাবোয়ের যে-কোনও ছেলেকে বিয়ে করবেন তিনি।