WB News : এমভিআই এর তাড়া খেয়ে দুর্ঘটনার কবলে দশচাকা লরি !

এমভিআই এর তাড়া খেয়ে দুর্ঘটনার কবলে দশচাকা লরি !

mvi truck


এমভিআই এর তাড়া খেয়ে দুর্ঘটনার কবলে দশচাকা লরি। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে আসানসোলের কুলটি থানার চৌরাঙ্গি ফাঁড়ির অন্তর্গত বংলা ঝাড়খণ্ড সীমান্তের রামপুর এম ভি আই দপ্তর থেকে ডুবুরডিহি চেক পোস্টের কাছে।

স্থানীয় সূত্রে খবর,এদিন সকালে কলকাতা থেকে ধানবাদগামী দশ চাকার লরিটিকে এমভিআই দপ্তরের আধিকারিকরা তাড়া করে। এমভিআই এর তাড়া খেয়ে লরিটি গতি বাড়িয়ে পালাতে গিয়ে ডুবুরডিহি চেক পোস্টের কাছে দুর্ঘটনার কবলে পড়ে। যদিও অল্পের জন‍্যে প্রাণে রক্ষা পায় লরির চালক ও খালাসি। তবে দুর্ঘটনার পরেই লরির চালক ও খালাসি গা ঢাকা দেয়।

অন‍্যদিকে লরিটিকে দুর্ঘটনার কবলে পড়তে দেখে এমভিআই এর আধিকারিকরা ঘটনাস্থল থেকে সরে পড়ে। এর ফলে স্থানীয় জনমানসে ক্ষোভের সৃষ্টি হয়। তারা প্রশাসনের কাছে আবেদন করে এমভিআই এর দৌরাত্ম‍্য বন্ধ করার জন‍্যে। বারংবার ধাওয়া করে গাড়ি ধরতে গিয়ে এই ধরনের দুর্ঘটনা ঘটছে।

এই বিষয়ে বিজেপি নেতা টিঙ্কুবর্মা বলেন যে যাতীয় সড়কে ট্রাক চালকদের এই রামপুর এমভিআই দপ্তরকে নিয়ে আতঙ্ক থাকেন তাই গাড়ি ধাওয়া করে ধরতে গিয়ে ফলে দ্রুত গতিতে পালাতে গিয়ে এই রকম দুর্ঘটনার কবলে পড়ে তাই আমি রাজ্য প্রশাসনকে অনুরোধ করবো ঘটনার সঠিক তদন্ত করা হলে কি কারণে দুর্ঘটনা ঘটছে তা উঠে আসবে।অপর দিকে কুলটি ব্লকযুব তৃর্ণমুল কংগ্রেস সভাপতি বিমানদত্ত বলেন এই ধরণের মানুষের কাছথেকে অভিযোগ আসছে আপনারা সংযত হয়ে চেকিং করুন নিয়মমেনে এই ধরণের ধাওয়া না করে কারণ দুর্ঘটনা হলে মানুষের ক্ষতি না হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ